বান্দরবান জেলা ছাত্রদলের সভাপতি ফরহাদ, সাধারন সম্পাদক অমিত

বান্দরবান জেলা ছাত্রদলের সভাপতি ফরহাদ, সাধারন সম্পাদক অমিত
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক বান্দরবান,রাজবাড়ী, যশোর, দিনাজপুর, কিশোরগঞ্জ, মেহেরপুর, সিলেট মহানগর ও জেলা এবং সাতক্ষীরা, নড়াইল ও পাবনা জেলার আংশিক কমিটি গঠন করা হয়েছে। গত বুধবার ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুন অর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান এ সিদ্ধান্ত অনুমোদন করেছেন।
নবনির্বাচিত নেতৃবৃন্দকে আগামী এক মাসের মধ্যে ঘোষিত ইউনিট কমিটির পূর্ণাঙ্গ তালিকা একইসঙ্গে অধীনস্থ সকল ইউনিট কমিটি গঠন করে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নিকট জমা দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে। ছাত্রদলের কেন্দ্রীয় দফতর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী বুধবার দিবাগত রাত ১২টায় ইমেইল বার্তায় এসব জানিয়েছেন।
উল্লেখ্য যে,সারাদেশে সংগঠনের ১১টি ইউনিট কমিটি ঘোষণা করছে ছাত্রদল। এতে বর্তমান জেলা বিএনপির সভাপতি মিসেস মাম্যাচিং অনুসারীর কাজী মোহাম্মদ আশরাফুল আমিন ফরহাদকে বান্দরবান জেলা ছাত্রদলের সভাপতি, জেলা বিএনপির অপর গ্রুপ কেন্দ্রীয় বিএনপির সদস্য সাচিং প্রু জেরীর অনুসারীর অমিত ভুষণ তঞ্চঙ্গ্যাকে বান্দরবান জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক পদের দায়িত্ব দেয়া হয়েছে। জেলা ছাত্রদলের নবগঠিত কমিটি ঘোষনা করার পর ফের নতুন করে দলের মধ্যে কোন্দল বাড়তে পারে বলে মনে করছে নেতাকর্মীরা।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Nazrul Islam বলেছেন

    ‌কোন গ্রু‌পের

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।