বান্দরবান জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে লামা বৌদ্ধ জনকল্যাণ সমিতির শুভেচ্ছা বিনিময়

বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে লামা বৌদ্ধ জনকল্যাণ সমিতির শুভেচ্ছা ও মতবিনিময়ে যাচ্ছেন নেতৃবৃন্দরা
বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা’র সাথে লামা উপজেলা বৌদ্ধ জনকল্যাণ সমিতির নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ ও সদস্যদের শুভেচ্ছা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার দুুপুরে চেয়ারম্যানের জেলা পরিষদ বাসভবনে অনাড়ম্বর পরিবেশে এ শুভেচ্ছা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। শুরুতে উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা, লামা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিন্টু কুমার সেন, পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ রফিক, সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি সিন্দু কুমার বড়ুয়া, নব-নির্বাচিত সভাপতি জাপান বড়ুয়া, সাধারণ সম্পাদক জ্ঞান বিকাশ বড়ুয়া, অর্থ সম্পাদক লোপা বড়ুয়াসহ সকল সদস্যরা জেলা পরিষদ চেয়ারম্যানের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে শুভেচ্ছা জানান।
মতবিনিময় কালে সমিতির সভাপতি জাপান বড়ুয়া কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, বিগত অর্থ বছরে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে সমিতিকে একটি একতলা বিশিষ্ট অত্যাধুনিক ভবন নির্মাণ করে দেয়া হয়েছে। বর্তমানে সমিতি কার্যালয়ে যাওয়ার জন্য পথ না থাকায় যাতায়াতে খুবই অসুবিধা হচ্ছে, বিধায় রুপসীপাড়া সড়ক থেকে সমিতির কার্যালয় পর্যন্ত একটি সড়ক নির্মাণ ও সমিতি ভবনের দ্বিতল সম্প্রসারণের জোর দাবী জানান তিনি। পর্যায়ক্রমে সমিতির সুবিধার্থে সড়ক নির্মাণ ও দ্বিতল ভবন সম্প্রসারণসহ সমিতিকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা। পরে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি‘র পত্নীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় করেন সমিতিরি নেতৃবৃন্দ ও সদস্যরা।
শুভেচ্ছা বিনিময় কালে মন্ত্রী পত্নী মেহ্লা প্রু বলেন, বর্তমান সরকারের আমলে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুরের প্রচেষ্ঠায় লামা তথা গোটা বান্দরবানে ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হয়েছে। বর্তমানেও উন্নয়ন কাজ অব্যাহত আছে। তিনি বলেন, যেসব এলাকায় এখনো উন্নয়নে পিছিয়ে আছে, সেসব এলাকায় আগামী পাঁচ বছরের মধ্যে শতভাগ উন্নয়নের মাধ্যমে শহরে পরিণত করা হবে। নীতি ও আদর্শ নিয়ে জীবন যাপন করার উপদেশ দিয়ে তিনি আরো বলেন, এলাকার উন্নয়নে শুধু পার্বত্য মন্ত্রী বীর বাহাদুরের একার পক্ষে সম্ভব নয়। প্রয়োজন স্থানীয় চেয়ারম্যান ও এলাকাবাসীর সহযোগিতা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।