বান্দরবান ন্যাচারাল পার্কে পর্যটককে জবাই করে হত্যার চেষ্টা : আটক ২

হত্যার চেষ্টার অভিযোগে আটক শাহেদা আক্তার ও মোঃ রুবেল
হত্যার চেষ্টার অভিযোগে আটক শাহেদা আক্তার ও মোঃ রুবেল
বান্দরবানের সুয়ালক ইউনিয়নের হলুদিয়া এলাকার বিনোদন কেন্দ্র ন্যাচারাল পার্কে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে মোঃ এমরান (২৮) নামে এক পর্যটককে জবাই করে হত্যার চেষ্টা করা হয়েছে। এ ঘটনা মো: রুবেল ও শাহেদা আক্তার নামে দুই জনকে আটক করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,জেলার বিনোদন কেন্দ্র ন্যাচারাল পার্কে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহত এমরানকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসে, পরে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। আহত এমরান চট্টগ্রামের বাজালিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চন্দের পাড়া এলাকার মোঃ শফির সন্তান বলে জানা গেছে।
আরো জানা গেছে, এমরানকে ধারালো ছুড়ি দিয়ে গলায় পোজ দেওয়া হয় এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত করা হয়। প্রেম ঘটিত কারনে তাকে হত্যার চেষ্টা করা হয়েছে বলে জানা গেছে।
এদিকে এঘটনায় জড়িত থাকার অভিযোগে স্থানীয় জনতা হত্যার চেষ্টাকারীদের আটক করে। পরে পুলিশ তাদের বান্দরবান সদর থানায় নিয়ে আসে। আটককৃত রুবেলের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেউচিয়া এলাকায় আর শাহেদা আক্তারের বাড়ি চট্টগ্রামের বাজালিয়া ইউনিয়নের চন্দের পাড়া এলাকায়।
এই ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিক উল্লাহ পাহাড়বার্তাকে বলেন, তারা চট্টগ্রামের সাতকানিয়া থেকে বেড়াতে আসে, কি কারনে এই ঘটনা তা জানতে কিছুটা সময় লাগবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।