বান্দরবান পৌরসভাকে আধুনিক ও পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তুলতে মতবিনিময়

বান্দরবান পৌরসভার হলরুমে মতবিনিময় সভা
বান্দরবান পৌরসভাকে একটি আধুনিক ও পরিচ্ছন্ন পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার বিকেলে বান্দরবান পৌরসভার হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।
ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সহযোগিতায় বান্দরবান পৌরসভার ব্যবস্থাপনায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী। এসময় অন্যান্যদের মধ্যে প্যানেল মেয়র দিলীপ বড়ুয়া,পৌরসভার সচিব মো:তৌহিদুল ইসলাম,কাউন্সিলর মো:হাবিবুর রহমান খোকন, বান্দরবান জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট মো:আবুল কালাম,সাধারণ সম্পাদক মো:এমদাদউল্লা,ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের রাজনৈতিক ফেলো শহীদুল ইসলামসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মী, আইনজীবি ও এবং সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় বক্তারা বান্দরবান পৌরসভাকে একটি আধুনিক ও পরিচ্ছন্ন পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে বিভিন্ন গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করেন।এসময় বক্তারা পৌরসভার বর্জ্য পরিস্কার ব্যবস্থাপনা কাজের গতি বৃদ্ধি,মশার উপদ্রক রোধে পর্যাপ্ত পরিমান ঔষধ প্রয়োগ,বিভিন্ন স্থানে ডাস্টবিন স্থাপন,জলাবদ্ধতা রোধে ড্রেন দ্রুত পরিস্কারের তাগিদ দেন।
মতবিনিময় সভায় এসময় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী বলেন, বান্দরবান পৌরসভাকে আধুনিক ও পরিচ্ছন্ন পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে একটি মাষ্টার প্ল্যান করা হচ্ছে আর এই মাষ্টার প্ল্যানের কাজ শেষ হলে সেই অনুযায়ী কাজ করা হবে এবং বান্দরবান একটি সুন্দর পর্যটন নগরী হিসেবে সর্বত্র পরিচিতি লাভ করবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।