বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডে মানবিক সহায়তা প্রদান

করোনা ভাইরাসের কারনে বান্দরবানে কর্মহীন পরিবারের কাছে মানবিক সহায়তা পৌঁছে দিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আজ শনিবার (১১ এপ্রিল) সকালে বান্দরবানের পৌরসভা প্রাঙ্গণে পৌরসভার ব্যবস্থাপনায় এই সহায়তা প্রদান করা হয়। এসময় পার্বত্য চট্টগ্রাম মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি পৌরসভার ৯টি ওয়ার্ডের কাউন্সিলরদের কাছে খাদ্য সামগ্রী তুলে দেন।
এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শামীম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবীসহ ৯টি ওয়ার্ডের কাউন্সিলররা।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বান্দরবানে কেউ না খেয়ে থাকবে না,আমরা সব জায়গায় মানবিক সহায়তা পৌঁছে দিয়েছি। এসময় মন্ত্রী আরো বলেন, কেউ যদি মানবিক সহায়তা না পেয়ে থাকেন অবশ্যই নিজ নিজ ওয়ার্ডের কাউন্সিলর ও জেলা প্রশাসনের সাথে যোগাযোগ করবেন তারা যাচাই করে আপনাদের ত্রাণ সহায়তা প্রদান করবে।

বান্দরবান পৌরসভার সুত্রে জানা যায়, ইতোপূর্বে পৌরসভার ৯টি ওয়ার্ডে বিভিন্ন খাত থেকে প্রাপ্ত ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে এবং আজ ৯ টি ওয়ার্ডের ১ হাজার ৮শত ৮০ জনের মধ্যে ১০ কেজি করে চাউল প্রদান করা হয়।

আরও পড়ুন
Loading...