বান্দরবান পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমাদান শুরু

আগামী ১৪ ফেব্রুয়ারী চতুর্থ ধাপের বান্দরবান পৌরসভা নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা বান্দরবানে নির্বাচন কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেয়া শুরু করেছে।

আজ ১৭ জানুয়ারী (রবিবার) দুপুর থেকে বান্দরবান নির্বাচন কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মোহাম্মদ ইসলাম বেবী মনোনয়নপত্র জমা দেন, এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লাসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।

এরপরে বিকালে পর্যায়ক্রমে বিএনপি’র প্রার্থী জাবেদ রেজা ও জাতীয় পার্টি মনোনীত মেয়র ও বিভিন্ন কাউন্সিলর প্রার্থীরা একে একে তাদের মনোনয়নপত্র রিটার্নিং কর্মকর্তার কাছে দাখিল করে।

রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম বলেন, ১৭ জানুয়ারী বিকাল ৫টা পর্যন্ত মেয়র ও কাউন্সিলরদের কাছ থেকে মনোনয়নপত্র জমা নেয়া হবে, ১৯ জানুয়ারী যাছাই-বাছাই, ২৬ জানুয়ারী প্রত্যাহারের শেষ দিন এবং ২৭ জানুয়ারী প্রতীক বরাদ্ধের মাধ্যমে প্রার্থীরা নির্বাচনী প্রচারণা শুরু করবে।

প্রসঙ্গত, ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য বান্দরবান পৌরসভা নির্বাচন ইভিএমের মাধ্যমে হবে এবং বান্দরবানে ৯টি ওয়ার্ডে ২৯ হাজার ৭শত ২৯জন ভোটার এতে অংশগ্রহণ করবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।