বান্দরবান পৌরসভা পরিদর্শনে জেলা প্রশাসক মো: আসলাম হোসেন

বান্দরবান পৌরসভা পরিদর্শনে জেলা প্রশাসক মো:আসলাম হোসেন
বান্দরবান পৌরসভা পরিদর্শন করেছে জেলা প্রশাসক মো:আসলাম হোসেন। আজ মঙ্গলবার দুপুরে তিনি বান্দরবান পৌরসভা পরিদর্শন করে এবং পৌরসভার কর্মকর্তা ,কর্মচারী ও কাউন্সিলদের সাথে মতবিনিময় করেন।
এসময় পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পৌরসভার সচিব মো:তৌহিদুল ইসলাম,২নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র দিলীপ বড়ুয়া ,(১,২,৩) নং ওয়ার্ডের কাউন্সিলর উজলা তংচঙ্গ্যা,(৪,৫,৬) নং ওয়ার্ডের কাউন্সিলর সালেহা বেগম,(৭,৮,৯) নং এর ওয়ার্ড কাউন্সিলর মোসা:রাহিমা বেগম,১ নং ওয়ার্ড কাউন্সিলর আবু খায়ের,২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর অজিত কান্তি দাশ,৫নং ওয়ার্ড কাউন্সিলর থুই সিং প্রæ, ৬নং ওয়ার্ড কাউন্সিলর সৌরভ দাশ, ৭নং ওয়াড কাউন্সিলর সামসুল হক সামু, ৮নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান, ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো:আবুল কালাম উপস্থিত ছিলেন।
এসময় পৌরসভায় প্রবেশের সাথে সাথে পৌরসভার পক্ষ থেকে জেলা প্রশাসক মো:আসলাম হোসেনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী ।
পরে পৌরসভার হলরুমে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়। সভায় জেলা প্রশাসক প্রশাসক মো:আসলাম হোসেন বান্দরবান পৌরসভার কর্মকান্ড দেখে সন্তুুষ্টি প্রকাশ করে এবং বলেন,বান্দরবান পৌরসভা দেশের অন্যান্য পৌরসভা থেকে সুন্দর আর বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী বান্দরবান পৌরসভার নাগরিকদের সেবার জন্য কাজ করে যাচ্ছে।
এসময় জেলা প্রশাসক মো:আসলাম হোসেন আগামীতে বান্দরবান পৌরসভার যাবতীয় উন্নয়ন কাজে সহযোগিতা করার আশ্বাস প্রদান করে এবং পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীদের আরো বেশি নাগরিক সেবা প্রদানের অনুরোধ জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।