বান্দরবান পৌর নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী জাবেদ রেজার মনোনয়নপত্র দাখিল

বান্দরবান পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী, বান্দরবান জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মোহাম্মদ জাবেদ রেজা মনোনয়নপত্র দাখিল করেছেন। আজ রবিবার (১৭ জানুয়ারী) বিকাল ৩ টার দিকে দলের নেতাকর্মী নিয়ে রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ রেজাউল করিম-এর কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

এ সময় বান্দরবান জেলা বিএনপির সভাপতি মিসেস মাম্যাচিং, সহ সভাপতি আবদুল মাবুদ, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দীন, পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলামসহ সকল স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র দাখিল শেষে বিএনপির মেয়র প্রার্থী মোহাম্মদ জাবেদ রেজা নির্বাচন অবাধ ও সুষ্ঠু হলে বিজয় নিশ্চিত দাবি করে বলেন, নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে হবে। সকলের জন্য সমান সুযোগ নিশ্চিত করতে হবে। আগামী ১৪ ফেব্রুয়ারি পৌরসভা নির্বাচনে ধানের শীষে ভোট দিতে পৌরবাসির প্রতি আহবান জানান তিনি।

দেশের পৌর নির্বাচনের চতুর্থ ধাপে আগামী ১৪ ফেব্রুয়ারী বান্দরবান সদর পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র বাছাই ১৯ জানুয়ারী এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৬ জানুয়ারী।

প্রসঙ্গত, ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য বান্দরবান পৌরসভা নির্বাচন ইভিএমের মাধ্যমে হবে এবং বান্দরবানে ৯টি ওয়ার্ডে ২৯ হাজার ৭শত ২৯জন ভোটার এতে অংশগ্রহণ করবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।