বান্দরবান পৌর নির্বাচনে বিএনপি’র মেয়র প্রার্থীর ৩ দাবি

আগামী ১৪ ফেব্রুয়ারি চতুর্থ ধাপে বান্দরবান পৌরসভায় প্রথমবারের মত ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। ভোটকে কেন্দ্র করে পৌরসভার ১৩টি সেন্টারে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দিয়ে সেনা কর্মকর্তা নিয়োগসহ তিনটি দাবি জানিয়েছেন ধানের শীষ প্রতীকের বিএনপি’র মেয়র পদ প্রার্থী মোহাম্মদ জাবেদ রেজা।

আজ সোমবার (০১ ফেব্রুয়ারি) সকালে বান্দরবানের একটি রেস্টুরেন্টে বিএনপি’র মেয়র পদ প্রার্থী সংবাদ সম্মেলনের মাধ্যমে তিন দাবি জানান।

অন্যান্য দাবিগুলো হল, প্রত্যেকটা ভোট সেন্টারে সিসি ক্যামরা স্থাপন, সুষ্ঠ নির্বাচনের প্রেক্ষিতে সদর উপজেলার আশেপাশের উপজেলা থেকে বহিরাগত আসার সম্ভাবনায় ১২-১৫ ফেব্রুয়ারি পর্যন্ত আবাসিক হোটেল এবং পর্যটন স্পট বন্ধ রাখার দাবি জানান তিনি।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং মার্মা, সহ সভাপতি লুসাইমং মার্মা, আবদুল মাবুদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা, সাবেক সাধারণ সম্পাদক কাজী মহতুল হোসেন যত্নসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

এবারের পৌর নির্বাচনে মেয়র পদে ৫জন, সাধারণ কাউন্সিলর পদে ২৯ এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৭জন প্রার্থী নির্বাচনে অংশ নিয়েছেন। এদিকে পৌর এলাকায় মোট ভোটার সংখ্যা ২৯ হাজার ৭২৯ জন। তার মধ্যে পুরুষ ভোটার ১৬ হাজার ৬০৯ জন এবং মহিলা ভোটার ১৩ হাজার ১২০ জন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।