বান্দরবান প্রেস ক্লাবের নতুন সদস্য হলেন ৫ জন

দীর্ঘ দিন পর বান্দরবান প্রেসক্লাবে নতুন সদস্য অন্তর্ভুক্ত করেছে। গত শনিবার (১ জানুয়ারি ২০২২) বিকেলে প্রেস ক্লাব মিলানায়তনে বার্ষিক সাধারণ সভায় গঠনতন্ত্র মোতাবেক জেলার ৫ সাংবাদিককে প্রাথমিক সদস্যপদ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

আজ রবিবার (২ জানুয়ারি) সকালে জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ তথ্য জানানো হয়।

প্রেসক্লাবের নতুন সদস্যরা হলেন, মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি কৌশিক কুমার দাশ গুপ্ত, সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি এন এ জাকির, দৈনিক সমকালের জেলা প্রতিনিধি উজ্জ্বল তঞ্চঙ্গ্যা, ডেইলি অবজারভারের জেলা প্রতিনিধি সৈকত দাশ, দৈনিক বণিক বার্তার জেলা প্রতিনিধি টিং শৈ প্রু মংটিং।

বান্দরবান প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক জানান, প্রেসক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী নতুন সদস্য অর্ন্তভূক্তি কমিটির যাচাই বাছাই কমিটি জেলা শহরে কর্মরত ৩০ জন সাংবাদিকের আবেদন যাচাই বাছাই করে নিবার্হী কমিটিকে একটি তালিকা দেয়। তালিকা অনুসারে এ ৫ জনকে নেওয়া হয়েছে।

এছাড়াও তিনি বলেন, তারা প্রেসক্লাবের সুনাম রক্ষা এবং পেশাগত উৎকর্ষতায় কাজ করে যাবে বলে আমার দৃঢ় বিশ্বাস। এ নিয়ে বান্দরবান প্রেস ক্লাবের বর্তমান সদস্য সংখ্যা মোট ১৮ জন।

এদিকে গতকাল শনিবার ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে বান্দরবান প্রেস ক্লাব। কেক কাটা, স্মৃতি চারণমূলক বক্তৃতা, গুণীজন সংবর্ধনা এবং বার্ষিক সাধারণ সভার মধ্যে দিয়ে প্রেস ক্লাব মিলানায়তনে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি কাজল কান্তি দাশ সহ প্রেস ক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক ও সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।