বান্দরবান বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৩ ব্যবসায়ী পেল অনুদানের চেক

বান্দরবান বাজারে সংঘটিত অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

শনিবার (৯ জানুয়ারি) সকালে বান্দরবান চৌধুরী মার্কেট প্রাঙ্গনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের বরাদ্ধকৃত ও পার্বত্য জেলা পরিষদের মাধ্যমে বিতরণকৃত এই অনুদানের চেক বিতরণ করেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, আগুন থেকে রক্ষা পেতে নিজ বাড়ি এবং ব্যবসায় প্রতিষ্ঠানের বিদ্যুতের তার মাঝে মাঝে পরীক্ষা করতে হবে, রাখতে হবে অগ্নি নির্বাপক যন্ত্র । আমাদের সর্তকতায় আমাদের জীবন ও পণ্যর রক্ষা করা সম্ভব ।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মাঝে অনুদানের চেক বিতরণকালে এসময়, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার মো.আব্দুল কুদ্দুছ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.তৌছিফ আহমেদ,নির্বাহী ম্যাজিষ্ট্রেট রতন কুমার অধিকারী,পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রæ, মোজাম্মেল হক বাহাদুর, বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র দিলীপ বড়–য়া, হোটেল মোটেল মালিক সমিতির সভাপতি গিয়াস উদ্দিন মাস্টার,পার্বত্য জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা জুড়ি মং, প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক মিনারুল হকসহ ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

এসময় গত ২৪ ডিসেম্বর বান্দরবান বাজারের কেএসপ্রæ মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে যাওয়া ১৩টি দোকানের মালিককে ২৫ হাজার টাকা করে সর্বমোট ৩ লক্ষ ২৫ হাজার টাকা অনুদানের চেক প্রদান করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।