বান্দরবান বাজার মুদি দোকান ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আজিজুল, সাধারণ সম্পাদক বিমল

সভাপতি আজিজুল, সাধারণ সম্পাদক বিমল
বান্দরবান বাজার মুদি দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। বান্দরবান বাজার মুদি দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হলে গত সোমবার সন্ধ্যায় নির্বাচনের ফলাফল ঘোষনা করা হয়।
এসময় নির্বাচনে আনারস প্রতিক নিয়ে সভাপতি পদে নির্বাচিত হয় হাফেজ আজিজুল হক, সিনিয়র সহ সভাপতি পদে নির্বাচিত হয় আব্দুল কুদ্দুছ, মোটর সাইকেল প্রতিক নিয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয় বিমল কান্তি দাশ, সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয় অনুপম আইচ। প্রায় ২০০ জন সদস্য নিয়ে গঠিত বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লি: এর এই নির্বাচনে সভাপতি পদে হাফেজ আজিজুল হক ও সাধারণ সম্পাদক বিমল কান্তি দাশ ২য় বারের মত নির্বাচিত হয়েছেন।
১২ জন সদস্য বিশিষ্ট নবনির্বাচিত এই কমিটি আগামী ৩ বছরের জন্য কাজ করবেন বলে জানান সাধারণ সম্পাদক বিমল কান্তি দাশ। তিনি জানান, আমরা বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লি: বান্দরবান বাজারের মুদি ব্যবসায়ীদের উন্নয়নে অতীতে ও কাজ করেছিলাম আগামীতে ও এই ধারা অব্যাহত থাকবে।
সিনিয়র সহ সভাপতি পদে নির্বাচিত আব্দুল কুদ্দুছ বলেন, আমরা বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচনে একটি যোগ্য কমিটি উপহার দিতে পেরেছি। সভাপতি পদে হাফেজ আজিজুল হক ও সাধারণ সম্পাদক পদে বিমল কান্তি দাশ দুইজন ব্যক্তিই যোগ্য সংগঠক এবং তাদের দিয়ে আগামীতে বান্দরবান মুদি ব্যাবসায়ীদের উন্নয়নের গতি বৃদ্ধি পাবে বলে আমরা আশা করি।
এদিকে নবনির্বাচিত কমিটিতে সভাপতি পদে হাফেজ আজিজুল হক ও সাধারণ সম্পাদক পদে বিমল কান্তি দাশ নির্বাচিত হওয়ায় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সভাপতি,সাধারণ সম্পাদককে অভিনন্দন ও শুভেচ্ছা প্রদান অব্যাহত রয়েছে ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।