বান্দরবান-রাঙ্গামাটি সড়কে ৯ কোটি ১১ লক্ষ টাকা ব্যয়ে নির্মাণ হচ্ছে ব্রিজ

বান্দরবান-রাঙ্গামাটি সড়কের স্বর্ণমন্দির এলাকায় ব্রিজ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর করেন প্রতিমন্ত্রী বীর বাহাদুর
বান্দরবানের বেশিরভাগ সময় বন্যায় ডুুবে যাওয়া বান্দরবান-রাঙ্গামাটি সড়কে স্বর্ণমন্দির এলাকার পাইনছড়া খালের উপর অবশেষে নির্মিত হচ্ছে ৯ কোটি ১১ লক্ষ ব্যয়ে ৪১ মিটার দীর্ঘ পিসি গার্ডার ব্রিজ। সামান্য বৃষ্টি হলে জলাবদ্ধতা সৃষ্টি হয়ে আগে এই সড়কের ব্রেইলি সেতুটি পানিতে ডুবে থাকত কয়েকদিন।
আজ সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বান্দরবান-রাঙ্গামাটি সড়কের স্বর্ণমন্দির এলাকায় পাইনছড়া খালের উপর ব্রিজ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্ধোধন করেন।এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক ,অতিরিক্ত পুলিশ সুপার আলী হোসেন ,পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সিং ইয়ং ম্রো , পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী ,সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মো:নাজমুল ইসলাম খানসহ প্রমুখ।
ব্রিজ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে এক সমাবেশ অনুষ্টিত হয় । এসময় বক্তারা বলেন, বর্তমান সরকারের আমলেই পার্বত্য এলাকার উন্নয়নের কাজ এগিয়ে যাচ্ছে ,আগামীতেও বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করা হবে এবং বান্দরবানের পর্যটন শিল্পকে এগিয়ে নিতে সকলকে একসাথে কাজ করতে হবে।
বান্দরবান সড়ক বিভাগের বাস্তবায়নে দীর্ঘ ৪১ মিটার পিসি গার্ডার ব্রিজটি নির্মান করতে সময় লাগবে ১ বছর আর এই ব্রিজটি নির্মান করতে ব্যয় করা হবে ৯ কোটি ১১ লক্ষ টাকা ।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. U Hla Hai বলেছেন

    জয় বাংলা জয় বঙগবন্ধু

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।