বান্দরবান শহরে চুরি করতে গিয়ে আটক ওয়ারেন্টভুক্ত আসামী

NewsDetails_01

বান্দরবান শহরের ৯নং ওয়ার্ড এর লাল মোহন বাগান এলাকায় চুরি করতে গিয়ে বান্দরবান সদর থানার ওয়ারেন্টভুক্ত এক আসামীকে হাতেনাতে ধরেছে স্থানীয় জনতা।

সুত্রে জানা যায়, বান্দরবানের লাল মোহন বাগান এলাকায় একটি ঘরে তার পরিবার নিয়ে বসবাস করে মো.রবিউল আলম (২৪) নামে এক দিনমজুর। প্রতিদিনের মত রাতে খেয়ে বাসায় ঘুমিয়ে পড়লে ১১ জানুয়ারী (মঙ্গলবার) ভোর ৪টার দিকে একটি শব্দে ঘুম ভাঙ্গে মো.রবিউল আলম এর। এসময় তিনি দেখতে পায় এক ব্যক্তি তার বাসায় প্রবেশ করে বাসার মালামাল চুরি করছে, এসময় তিনি ঘরের বাতি জ্বালালে ওই ব্যক্তি পালিয়ে যেতে চাইলে সবাই তাকে ধরে ফেলে।

NewsDetails_03

পরে স্থানীয় বাসিন্দাসহ মো.রবিউল আলম পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে বান্দরবান সদর থানার ৩ মামলার পলাতক ওয়ারেন্টভুক্ত আসামী বান্দরবানের ক্যাচিংঘাটার বাসিন্দা নুরুল ইসলাম ওরফে তুফান (৩১) কে আটক করে। তার নামে ৩টি মামলার ওয়ারেন্ট এর সত্যতা খুঁজে পায় পুলিশ।

দিনমজুর মো.রবিউল আলম জানান, আমি গরীব মানুষ, অভাবের সংসার,মানুষের বাগানে কাজ কর্ম করে জীবিকা নির্বাহ করে থাকি। অভাবের কারণে এনজিও থেকে কিছু টাকা ঋন নিয়ে বাসায় রেখেছিলাম, চোর ডুকে তা নিয়ে গিয়েছে। একজনকে হাতেনাতে ধরতে পারলে ও অন্য ২জন তার সাথে ছিল তারা পালিয়েছে।

এদিকে বান্দরবান সদর থানার উপ পরিদর্শক মিঠুন সিংহ জানান, চুরির ঘটনায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ইতিপূর্বে সদর থানায় মানব পাচারসহ ৩টি মামলা রয়েছে, সে একজন ভয়ংকর পলাতক আসামী। তাকে আদালতে প্রেরণ করার পর জেলহাজতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন