বান্দরবান শহরে দূর্গা পূজা দেখতে এসে শিশুর মৃত্যু

বান্দরবান সদর হাসপাতালে নিহত শিশু ক্যজওয়াং রাখাইন এর লাশের পাশে স্বজনরা
বান্দরবান শহরের রাজার মাঠে কেন্দ্রিয় দূর্গা পূজা দেখতে এসে মাঠের পাশের রাজার পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুর নাম ক্যজওয়াং রাখাইন (৫)। সে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার হারবাং এলাকার ১ নং ওয়ার্ড এর উবাচিং রাখাইনের ছেলে । আজ বৃহস্পতিবার রাত নয়টার দিকে বান্দরবান সদরের রাজার মাঠ এলাকার পুকুর থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে দমকল বাহিনীর সদস্যরা ।
স্থানীয় ও দমকল বাহিনীর সদস্যরা জানান,ক্যজওয়াং রাখাইনের বাবা বান্দরবানের মধ্যমপাড়া এলাকার মারমা বাজারে নাপ্পির (এক ধরনের খাবার সামগ্রী) ব্যবসা করেন । আজ সকালে ক্যজওয়াংসহ তার মা কক্সবাজার থেকে বান্দরবানে তার বাবার কাছে আসে । সন্ধ্যায় ক্যজওয়াং বান্দরবান সদরের রাজার মাঠে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গোৎসব একা দেখতে আসে । পড়ে খেলার ছলে কোন এক সময় পূজার পাশে থাকা রাজার পুকুরে পড়ে গিয়ে নিখোঁজ হয় । তাকে খুঁজে না পেয়ে পরে স্বজনরা দমকলবাহিনীর সদস্যদের খবর দিলে দমকলবাহিনীর সদস্যরা শিশুটিকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।
বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান,রাজার পুকুর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করেছে দমকল বাহিনীর সদস্যরা ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।