বান্দরবান শহরে মাত্র আধ ঘন্টায় ফুটবলার সোহেলের ঘরে চুরি !

ফুটবলার শহীদুর রহমানের সোহেলের বাসার জিনিসপত্র তছনছ করে চোরের দল
বান্দরবানে জাতীয় ফুটবল দলের এক সাবেক ফুটবলারের বাড়িতে তান্ডব চালিয়েছে চোরের দল। গত মঙ্গলবার রাত নয়টার দিকে ফুটবলার শহীদুর রহমানের সোহেলের চেয়ারম্যান পাড়ার বাড়িতে এই চুরির ঘটনা ঘটে।
ফুটবলার সোহেল জানান, মঙ্গলবার রাত নয়টার দিকে ঘর তালাবদ্ধ করে স্ত্রী-সন্তানকে নিয়ে চিকিৎসকের কাছে যান তিনি। আধাঘন্টার মধ্যেই আবার ফিরে আসেন। ঘর খালি থাকার এ সুযোগে চোরের দল ঘরের দরজা ভেঙ্গে মাত্র আধ ঘন্টার মধ্যেই চারটি কক্ষের মালামাল তছনছ করে চুরি করে নিয়ে যায় নগদ টাকা ও স্বর্ণালংকার। এসময় চোর ঘরের আলমারিতে রক্ষিত প্রায় চার ভরি স্বর্ণ ও নগদ বিশ হাজার টাকা নিয়ে যায়। ঘটনার পর খবর পেয়ে বান্দরবান সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।
সদর থানা পুলিশের উপ-পরিদর্শক মো.আজিুজর রহমান জানান, পেশাদার চোরের পক্ষেই এতো দ্রুত সময়ে এই ঘটনা ঘটানো সম্ভব। ঘটনার শিকার পরিবার অভিযোগ দায়ের করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।
বান্দরবান জেলা শহরের জনবহুল এলাকায় হঠাৎ করে চুরির ঘটনায় আতংক বিরাজ করছে এলাকায়। চুরি ঠেকাতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য আইনশৃংখলা বাহিনীর প্রতি অনুরোধ করেছেন স্থানীয় বাসিন্দরা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।