বান্দরবান শহরে লাইসেন্স ছাড়াই মোটরসাইকেল ও ইজি বাইক : দুর্ঘটনায় নিহত ১

মোটরসাইকেলের ধাক্কায় নিহত ছিদ্দিক আহমদ
বান্দরবান শহরের মেম্বারপাড়া এলাকার সার্কিট হাউজ সড়কে মোটরসাইকেলের ধাক্কায় ছিদ্দিক আহমদ (৬২) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন,বুধবার রাতে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলা শহরের মেম্বারপাড়া এলাকার সার্কিট হাউজ সড়কে বেপরোয়া গতিতে চালানো একটি মোটরসাইকেল ব্যবসায়ী ছিদ্দিক আহমদকে সজোরে ধাক্কা দেয়। মারাত্মক আহত অবস্থায় দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয়রা বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি। এদিকে দুর্ঘটনার পর চালকসহ মোটর সাইকেলের আরোহীরা পালিয়ে যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ছরোয়ার জানান, ঘটনার সাথে জড়িত মোটর সাইকেল চালককে আটকের চেষ্টা চলছে, ঘাতক মোটর সাইকেলটি জব্দ করা হয়েছে ।
স্থানীয় বাসিন্দারা জানান, শুধু মোটর সাইকেল নয় বান্দরবানে সাম্প্রতিক কালে বেড়ে গেছে ইজি বাইক(টমটম)। আর এই ইজি বাইক চালকদের বেপরোয়া গতির কারণে অনেকের জানমালের ক্ষতি হলে ও প্রশাসনের পক্ষ থেকে কঠোর কোন পদক্ষেপ নেয়া হচ্ছে না।
প্রসঙ্গত, বেশ কিছুদিন যাবৎ বান্দরবানের বিভিন্ন স্থানে ড্রাইভিং লাইসেন্স ছাড়া মোটরসাইকেল চালানোর কারণে ছোট বড় দুর্ঘটনা লেগেই রয়েছে ।

আরও পড়ুন
3 মন্তব্য
  1. SweHlaaung Marma বলেছেন

    সরকার উচিত আঠার বয়সের নিচে কাউকে বাইক চালাতে না দেওয়া,এবং প্রশাসন উচিত কঠোর হওয়া

  2. MD Jafar Alam বলেছেন

    লাইসেন্স ছাড়া গাড়ি চালাচ্ছে এটা সত্য, তবে টাকা দিয়ে লাইসেন্স যে পাওয়া যাচ্ছে,

  3. Jwel Marmagyi বলেছেন

    আমিও চাই সবাই ড্রাইভিং লাইসেন্স করে মোটর সাইকেল চালাক। তবে ড্রাইভিং লাইসেন্স করতে গেলে যে ভোগান্তিতে পড়তে হয় সেদিকে ও নজর দেয়া উচিত প্রশাসনের।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।