বান্দরবান শহর থেকে শিশু অপহরণ ! ছেলেকে উদ্ধারের দাবি মায়ের

মোঃ হৃদয়
গত তিনদিন ধরে নিখোঁজ মোঃ হৃদয় (১২) কে উদ্ধারের দাবি জানিয়েছেন তার অসহায় মা। ধারণা করা হচ্ছে তাকে অপহরণ করেছে পাচারকারী চক্র। হৃদয় বালাঘাটার ফজর আলী পাড়ার কাঠমিস্ত্রী মোঃ ফরিদ এর ছেলে। ২৪ ডিসেম্বর রাতে তার মা নাছিমা বেগম বাদী হয়ে ছেলেকে ফিরে পাবার দাবি জানিয়ে বান্দরবান সদর থানায় একটি ডাইরীও করেছেন।
ঐ ডায়েরীতে উল্লেখ করা হয়েছে, ফর্সা ও লম্বাটে হৃদয় দেখতে হালকা ও পাতলা। সে শুদ্ধ বাংলা ও চট্টগ্রামের আঞ্চলিক উভয় ভাষায় কথা বলতে পারে। নিখোঁজের দিন তার পরনে আকাশি রংয়ের জিন্স প্যান্ট ও কালো ফুল শার্ট ছিল।
তার মা নাছিমা বেগম পাহাড়বার্তাকে বলেন, গত ২২ ডিসেম্বর সন্ধ্যায় আমার ছেলে হৃদয় রাজপূণ্যাহ মেলায় যাবার জন্য ঘর থেকে বের হয়। পরে আমি তাকে ফোন করলে সে আমাকে বান্দরবান বাজারের কাছাকাছি ব্রীজের উপর আছে বলে জানায়। কিন্তু রাত সাড়ে ১০টার পর থেকে তার মোবাইল বন্ধ পাওয়া। অনেক খোঁজাখুঁজির পরও কোন জায়গায় তাকে খুঁজে না পেয়ে পরে ২৪তারিখ রাতে থানায় একটি ডায়রী করি।
তিনি আরো বলেন, কিন্তু আজ ২৫ডিসেম্বর সোমবার দুপুরে হঠাৎ করে আমার ছেলে ফোন করে বলে, মা আমি এখন কক্সবাজারের টেকনাফ উপজেলায় আছি। আমাকে একজন মহিলা সেদিন রাতে রাজপূণ্যাহ মেলা থেকে বেহুশ করে এখানে নিয়ে আসছে। কিভাবে এখানে আসছি আমি জানিনা। এখনো আমি এখানে বন্দি আছি। অনেক কষ্ট করে এ নাম্বার থেকে লুকিয়ে কল করেছি, আমাকে বাচাঁও মা। এর পর থেকেই ঐ মোবাইলটিও বন্ধ রয়েছে বলে মা জানান। তার ছেলে অজ্ঞান পার্টির বা অপহরণকারী চক্রের পড়েছে বলেও দাবি করছে নিখোঁজ হৃদয়ের মা।
এ ব্যাপারে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ গোলাম সরোয়ার বলেন, নাছিমা বেগম নামে এক মহিলা তার ছেলে হৃদয়ের নামে একটি নিখোঁজ ডাইরী করেছে। বান্দরবান সদর থানার ডাইরী নং ১৩৩৩/১৭। বিষয়টি তদন্তাধীন আছে। তিনি বলেন, আমরা চেষ্টা করছি ছেলেটিকে উদ্ধার করার।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. S.m. Solayman বলেছেন

    Sad & very sad!!!! সম্প্রিতির বান্দরবানে এই অবস্থা মেনে নেওয়া যায় না। ছেলেটিকে উদ্ধারের জোর প্রচেষ্টা চালানো হোক।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।