বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান হিসেবে শপথ নিলেন আব্দুল কুদ্দুছ

NewsDetails_01

বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান হিসেবে শপথ গ্রহণ করলেন আব্দুল কুদ্দুছ।

মঙ্গলবার (২৮ মে) দুপুর সাড়ে ১১টায় চট্টগ্রাম সার্কিট হাউসের হলরুমে তিনি বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান হিসেবে শপথ গ্রহণ করেন। শপথবাক্য পাঠ করান চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম।

এসময় একই সাথে শপথ গ্রহণ করেন বান্দরবান সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত পুরুষ ভাইস চেয়ারম্যান মো.ফারুক আহমেদ ও মহিলা ভাইস চেয়ারম্যান মেহাইনু মার্মা।

NewsDetails_03

শপথ গ্রহণ শেষে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ফুলেল শুভেচ্ছা জানান চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম। এসময় অনুষ্ঠানে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মুহাম্মদ আনোয়ার পাশা , চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরে আলম মিনাসহ সরকারী উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

একই সময়ে বান্দরবান সদরের পাশাপাশি আলীকদমসহ ২৬টি উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ অনুষ্ঠানে একইসাথে শপথ গ্রহন করেন।

প্রসঙ্গত, গত ৮মে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে বান্দরবান সদর ও আলীকদম উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়। আর নির্বাচনে বান্দরবান সদর উপজেলায় ২জন স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান পদে অংশগ্রহণ করেন এবং মোটর সাইকেল প্রতীক নিয়ে ১৯১৪৪ ভোট পেয়ে বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয় আব্দুল কুদ্দুছ। ১৬ মে নির্বাচিতদের নামে গেজেট প্রকাশ করে বাংলাদেশ নির্বাচন কমিশন।

আরও পড়ুন