বান্দরবান সদর হাসপাতালে জীবাণুনাশক টানেল

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে বান্দরবান সদর হাসপাতালে জীবাণুনাশক টানেল স্থাপন করা হয়েছে । কেন্দ্রীয় ছাত্রলীগের উপ ধর্ম বিষয়ক সম্পাদক উসিং হাই রবিন বাহাদুরের অর্থায়নে এই টানেলটি স্থাপন করা হয়

আজ সোমবার (১১ মে) সকালে বান্দরবান সদর হাসপাতালের মূল ফটকে এই জীবাণুনাশক টানেলের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

উদ্বোধনের সময় জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম, অতিরিক্ত পুলিশসুপার রেজা সরোয়ার, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সিভিল সার্জন ডা.অং সুই প্রু মারমাসহ বান্দরবানের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সদর হাসপাতালের চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনের পর থেকে হাসপাতালে আসা সর্বসাধারণের জন্য এই টানেলটি উন্মুক্ত করা হয়েছে । এই টানেলের ভিতর দিয়ে যাওয়ার সময় স্বয়ংক্রিয়ভাবে বাতাসের মাধ্যমে যে কেউ জীবাণুমুক্ত হতে পারবেন ।
কেন্দ্রীয় ছাত্রলীগের উপ ধর্ম বিষয়ক সম্পাদক উসিং হাই রবিন বাহাদুর জানান, হাসাপাতালে আসা ব্যক্তিরা যাতে করোনা সংক্রমণ থেকে নিরাপদ থাকে সেটা চিন্তা করে এই টানেলটি দেয়া হয়েছে। তবে টানেলটি পুরোপুরি করোনা সংক্রমণ থেকে জীবাণুমুক্ত করতে না পারলেও কিছুটা সংক্রমণ থেকে রক্ষা করতে পারবে।

যদি মেশিনটি ভালো হয় তাহলে বান্দরবান জেলার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে আরো মেশিন স্থাপন করা হবে ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।