বান্দরবান সরকারি কলেজে ছাত্রলীগের শ্রেণি সম্মেলন অনুষ্ঠিত

বান্দরবান সরকারি কলেজে ছাত্রলীগের একাদশ শ্রেণির সম্মেলন
বান্দরবান সরকারি কলেজে ছাত্রলীগের একাদশ শ্রেণির সম্মেলন
বান্দরবান সরকারি কলেজে ছাত্রলীগের একাদশ শ্রেণির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে বান্দরবান সরকারি কলেজ মিলনায়তনে বান্দরবান সরকরি কলেজ ছাত্রলীগের আয়োজনে এই সম্মেলন অনুষ্টিত হয় ।
বান্দরবান সরকরি কলেজ ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য মনিরুল ইসলামের সঞ্চলনায় বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক টিপু দাশের সভাপতিত্বে এসময় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের আহবায়ক নাজমুল হোসেন বাবলু।
এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য মো. মাঈনুদ্দিন রাজু, বান্দরবান সরকারি কলেজ হোস্টেল ছাত্রলীগের সাধারণ সম্পাদক নারায়ন দেব নাথ ,কলেজ ছাত্রলীগের সদস্য মো. সোহেল রহমান,মোস্তাফিজুর রহমান রাজ,ফয়সাল বিন মোস্তাফিজ, সূচনা বড়ুয়া ইতু কাঞ্চন দেব,ইমরান,সুশীল তঞ্চঙ্গ্যা সহ বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের সকল শাখার সভাপতি সাধারণ সম্পাদক ও সদস্যরা ।
এসময় বক্তারা বলেন, বাংলাদেশ ছাত্রলীগ একটি অহংকার, এই সংগঠন দেশব্যাপী ছাত্রদের উন্নয়নে কাজ করছে আজকের এই দিনে নতুন করে নেতৃত্ব সৃষ্ঠির জন্য একাদশ শ্রেণির সম্মেলন অনুষ্টিত হচ্ছে আর এর মাধ্যমে এখন থেকে নতুন করে নেতৃত্ব দেওয়ার জন্য সকলের আন্তরিকতা অতীব প্রয়োজন।
এসময় বক্তারা আরো বলেন, একটি দেশের উন্নয়নের জন্য ছাত্র সমাজের ভূমিকা সবচেয়ে বেশি ,আগামীতে ও দেশের উন্নয়নে সকল ছাত্র সমাজ কাজ করবে।
সম্মেলনের শেষে বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের আহবায়ক নাজমুল হোসেন বাবলু ৮১ সদস্যের একটি কমিটি অনুমোদন দেন এবং এতে আব্দুল মান্নান কে সভাপতি ও জুয়েল দাশ কে সাধারণ সম্পাদক ও দিপময় তঞ্চঙ্গ্যাকে সাংগঠনিক সম্পাদক নির্বাচন করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।