বান্দরবান সরকারি কলেজ ছাত্রাবাসকে বঙ্গবন্ধুর নামে নামকরন

বান্দরবান সরকারি কলেজ ছাত্রাবাসে নব গঠিত কমিটির পরিচিতি সভা
বান্দরবান সরকারি কলেজ ছাত্রাবাসে নব গঠিত কমিটির পরিচিতি সভা
বান্দরবান সরকারি কলেজ ছাত্রাবাসকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে নামকরণ ও ছাত্রাবাসের নব গঠিত কমিটির পরিচিতি সভা ও নৈশভোজের আয়োজন করা হয়েছে।
সোমবার রাতে বান্দরবান সরকারি কলেজ হলরুমে বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান সরকারি কলেজ শাখার যুগ্ম আহবায়ক টিপু দাশ’র সঞ্চালনায় বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান সরকারি কলেজ শাখার আহবায়ক নাজমুল হোসেন বাবুল সভাপতিত্বে পরিচিতি সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের বান্দরবান জেলার সদস্য খলিলুর রহমান সোহাগ,বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান জেলা শাখার সভাপতি কাউছার সোহাগ,সাধারণ সম্পাদক জনি সুশীল,সাবেক ছাত্রনেতা মো. মহিউদ্দিন ,বাংলাদেশ ছাত্রলীগের বান্দরবান জেলার সাবেক সভাপতি তৌহিদুর রহমান রাশেদ,সাবেক সাধারণ সম্পাদক সুজন চৌধুরী সঞ্জয়,জেলা ছাত্রলীগের সহ সভাপতি সাইফুদ্দীন মোহাম্মদ হারুন,সমাজ সেবক আনিসুর রহমান সুজন,প্রমূখ।
এসময় বক্তারা বলেন, শিক্ষা শান্তি প্রগতি ছাত্রলীগের মূলনীতি এই ধারাবাহিকতায় বাংলাদেশে শিক্ষার অগ্রগতির জন্য ছাত্রলীগের ভূমিকা অতুলনীয়। বর্তমান আওয়ামীলীগ সরকারের পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রাণলায়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুরের প্রচেষ্টায় বান্দরবান সরকারি কলেজের নানা উন্নয়ন হয়েছে। তারেই ধারাবাহিকতায় আজ শিক্ষা ও শান্তি ও প্রগতির দিক দিয়ে বান্দরবান জেলা এগিয়ে যাচ্ছে।
তারা আরো বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ দেশের সকল ছাত্রছাত্রীদের বিনামূল্য পাঠ্যপুস্তুক বিতরণ করছে। দেশে প্রত্যেকটি স্কুল কলেজে মাল্টিমিডিয়ার মাধ্যমে পাঠদান পদ্ধতি চালু করা করেছে। দূর্গম অঞ্চলের স্কুলগুলোতে মিড ডে চালুর মাধ্যমে ছাত্রছাত্রীদের দুপুরের খাবারের ব্যবস্থা করেছে। বক্তারা আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে মনে প্রাণে ধারণের মাধ্যমে বাংলাদেশে ছাত্রসমাজের উন্নয়নে কাজ করা একান্ত গুরুত্বপূর্ণ।
আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাত্রাবাস ছাত্রলীগের রুবেল কান্তি নাথ কে সভাপতি ও মো: শামীম মিয়াকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যে এর একটি কমিটির অনুমোদন দেয়া হয়।

আরও পড়ুন
2 মন্তব্য
  1. শেখ শহিদ সিকদার বলেছেন

    একমত

  2. Naiswe Marma বলেছেন

    জয় বাংলা জয় বঙগবন্ধু

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।