বান্দরবান সরকারি শিশু পরিবারের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবান সরকারি শিশু পরিবারের বার্ষিক ক্রীড়াও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ৯ মার্চ (বুধবার) সকালে বান্দরবান সরকারি শিশু পরিবার প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্রদের মধ্যে বার্ষিক ক্রীড়াও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য তিংতিং ম্যা।

এসময় অনুষ্ঠানে বান্দরবান জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক উর্বশী দেওয়ান, বান্দরবান সরকারি শিশু পরিবারের উপ তত্বাবধায়ক সত্যজিৎ মজুমদার, পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ, সরকারি শিশু পরিবারের প্রধান শিক্ষক রহিম ত্রিপুরা, সহকারী শিক্ষক মংচাচিং চাক (তুষার)সহ সরকারি শিশু পরিবারের শিক্ষক শিক্ষীকা ও ছাত্ররা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান সরকারি শিশু পরিবারের উপ তত্বাবধায়ক সত্যজিৎ মজুমদার বলেন, বান্দরবান সরকারি শিশু পরিবারে প্রায় শতাধিক বালক শিক্ষার্থী আবাসিক থেকে লেখাপড়া করে যাচ্ছে, আর সরকারের নানা সুযোগ সুবিধা গ্রহণ করে তারা অনেকে মেধার পরিচয় দিয়ে সাফল্য অর্জন করছে । এসময় তিনি আরো বলেন, সরকারি সুযোগ সুবিধা আরো বৃদ্ধি করা গেলে এই শিক্ষার্থীরা আগামীতে দেশের সম্পদে পরিণত হবে এবং দেশের উন্নয়নে কাজ করবে।

এসময় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য তিংতিং ম্যা বলেন, আমাদের সকলকে লেখাপড়ার প্রতি বিশেষ মনোযোগ দিতে হবে,লেখাপড়ার বিকল্প কিছুই নেই। এসময়

তিনি আরো বলেন,বর্তমান আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সরকার শিক্ষার উন্নয়নে কাজ করে যাচ্ছে। এই সরকারের আমলে শিক্ষা ব্যাবস্থার উন্নয়ন হয়েছে, আগামীতে আরো উন্নয়ন তরান্বিত হবে।

অনুষ্টানে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ২০০মিটার দৌড়, দীর্ঘ লাফ, মোরগ লড়াই, সুন্দর হাতের লেখা, দেশাত্ববোধক গানসহ বিভিন্ন ইভেন্টে অংশ নেয়া বিজয়ী সর্বমোট ৪৬ জনকে পুরস্কার প্রদান করেন অতিথিরা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।