বান্দরবান স্টুডেন্ট’স এসোসিয়েশনের উদ্যোগে ২শ পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ

করোনা ভাইরাসের দূর্যোগের এই সময়ে আসন্ন পবিত্র রমজান উপলক্ষ্যে বান্দরবানের কর্মহীন গৃহবন্দি অসহায় দরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে বান্দরবান স্টুডেন্ট’স এসোসিয়েশন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।

আজ শুক্রবার (২৪ এপ্রিল) বিকালে বান্দরবান শহরের বিভিন্ন এলাকায় অসহায় মানুষের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির পুত্র কেন্দ্রীয় ছাত্রনেতা ও বান্দরবান স্টুডেন্ট’স এসোসিয়েশন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা উসিংহাই রবিন বাহাদুর।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা ছাত্রলীগ সহ-সভাপতি আশীষ বড়ুয়া, বান্দরবান স্টুডেন্ট’স এসোসিয়েশন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সভাপতি পুলু মারমা, সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন মানিক, মোহাম্মদ সানি, মোতাহার হোসেন ভূইয়া ডিউকসহ বান্দরবান স্টুডেন্ট’স এসোসিয়েশন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অন্যান্য নেতৃবৃন্দরা।

বান্দরবান স্টুডেন্ট’স এসোসিয়েশন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা উসিংহাই রবিন বাহাদুর বলেন,করোনা ভাইরাস নিয়ে মানুষ আতঙ্কিত। করোনা ভাইরাস থেকে রক্ষা করতে বাংলাদেশ সরকার সারাদেশের অঘোষিত লকডাউন করে রেখেছে। যাতে করে করোনা এই ভয়াবহতা থেকে সাধারন মানুষ কে রক্ষা করা যায়।

এসময় তিনি আরো বলেন, দেশে করোনা ভাইরাসের কারনে মানুষ ঘর থেকে বের হতে পারছেনা, আবার অনেকেই হয়ে পড়েছেন কর্মহীন। তারই মধ্যে চলে এসেছে মুসলিম ধর্মালম্বীদের পবিত্র মাহে রমজান। তাই আমরা পবিত্র রমজানকে সামনে রেখে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছি এবং আমাদের এই কার্যক্রম চলমান থাকবে।

এসময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র নির্দেশনায় বান্দরবান স্টুডেন্ট’স এসোসিয়েশন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে ইফতার সামগ্রী হিসেবে প্রতিজনকে ১কেজি ছোলা, ১কেজি চিড়া, ১ কেজি চিনি, ১কেজি সেমাই, ১কেজি পিঁয়াজ, ১কেজি আলু, ১ কেজি তেল, ১কেজি মুড়িসহ ২শত পরিবারের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।