বান্দরবান সড়কের শোভা বর্ধনে বিভিন্ন প্রজাতির ফুলের চারা রোপন

জাতীয় বৃক্ষরোপণ অভিযান উপলক্ষে বান্দরবানের বান্দরবান-রাঙ্গামাটি সড়কের দুই পাশে শোভা বর্ধনের লক্ষ্যে বিভিন্ন প্রজাতির ফুলের চারা রোপন কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

আজ ২০ জুলাই (বুধবার) সকালে বান্দরবান-রাঙ্গামাটি সড়কের বাকিছড়া এলাকায় বান্দরবান জেলা প্রশাসন ও পাল্পউড প্লান্টেশন বিভাগ বান্দরবানের আয়োজনে এই বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

এসময় উপস্থিত ছিলেন, পাল্পউড প্লান্টেশন বিভাগ বান্দরবানের বিভাগীয় কর্মকর্তা মো.মাহমুদুল হাসান, বন বিভাগ বান্দরবানের বিভাগীয় বন কর্মকর্তা হক মোহাম্মদ মোর্শেদ, অতিরিক্ত জেলা প্রশাসক মো: লুৎফুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুরাইয়া আক্তার সুইটি, প্রেসক্লাবের সভাপতি আমিনুুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হকসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

আয়োজকেরা জানান,বান্দরবানের সড়কের সৌন্দর্য্য বৃদ্ধি করার লক্ষ্যে বান্দরবান-রাঙ্গামাটি সড়কে ও জেলার ৭টি উপজেলার বিভিন্ন সড়কের দুইপাশে শোভা বর্ধনকারী বিভিন্ন প্রজাতির ফুলের চারা রোপন করা হবে এই বর্ষা মৌসুমেই, আর এতে সড়কের সৌন্দর্য্য বৃদ্ধির পাশাপাশি পরিবেশের ভারসাম্য রক্ষা হবে এবং অক্সিজেনের পরিমান বাড়বে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।