বান্দরবান হাসপাতালে অভিযোগ বক্স স্থাপনের নির্দেশ দিলেন বীর বাহাদুর

হাসপাতাল
বান্দরবান সদর হাসপাতালে যথাযথা ভাবে স্বাস্থ্য সেবা পাচ্ছেন না রোগীরা, চিকিৎসকদের অনুপস্থিতির পাশাপাশি অফিস সময়ে চিকিৎসকদের বাইরে থাকার অভিযোগ দীর্ঘদিনের। আর এই অভিযোগ প্রেক্ষিতে যথাযথ ব্যবস্থা নিতে হাসপাতালে অভিযোগ বক্স স্থানের নির্দেশ দিলেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি।
স্থানীয় সূত্রে জানা গেছে,গত শনিবার সকালে জেলা শহরের পুরাতন সিনেমা হল প্রাঙ্গনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০নং আসনে আওয়ামী লীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এর সাথে স্থানীয় সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত মত বিনিময় সভায় স্থানীয় সাংবাদিকদের অভিযোগের প্রেক্ষিতে বীর বাহাদুর স্থানীয় সিভিল সার্জনকে ফোনে এই নির্দেশ দেন।
এসময় সভায় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কাজল কান্তি দাশ,আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক লক্ষীপদ দাস,সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী। এসময় প্রেসক্লাবের সাবেক সভাপতি বাদশা মিয়া মাষ্টার, সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক ফরিদুল আলম সুমনসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় সাংবাদিক ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠভাবে সম্পাদনের জন্য মতবিনিময় করেন এবং আগামীতে বান্দরবানের উন্নয়নে সকলকে যোগ্য ও সৎ প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান। সভায় ৩০০ নং আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং আগামীতেও সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়ে জনকল্যাণে কাজ করার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।
এই ব্যাপারে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন,জেলার স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে আগেও চেষ্টা করেছি, সমানেও আপনাদের (সাংবাদিক) নিয়ে কাজ করবো।
প্রসঙ্গত, বীর বাহাদুর উশৈসিং এবারসহ টানা ৬ বার বান্দরবান আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসাবে নির্বাচন করছেন। তিনি টানা পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হন এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করছেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।