বান্দরবান হাসপাতাল মনিটরিং এর দায়িত্বে পার্বত্য জেলা পরিষদের ২ সদস্য

করোনা সংক্রামন ঠেকাতে যথাযথ ব্যবস্থা নেওয়ার অংশ হিসাবে স্বাস্থ্যসেবার পরিধি আরো বাড়ানোর লক্ষ্যে বান্দরবান সদর হাসপাতালের কার্যক্রম তদারকির জন্য বান্দরবান পার্বত্য জেলা পরিষদের ২ সদস্যকে দায়িত্ব দেওয়া হয়েছে। দায়িত্ব প্রাপ্ত সদস্যরা হলেন, ক্য সা প্রু ও লক্ষীপদ দাস । পাহাড়বার্তাকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেন, পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সূত্রে জানা গেছে, বান্দরবান সদর হাসপাতালের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে এবং স্বাস্থ্য সেবার মান যেকোন সময়ের চেয়ে বেশি বাড়াতে এই উদ্দ্যেগ নেওয়া হয়। গত বৃহস্পতিবার (৯এপ্রিল) দুপুরে পার্বত্য জেলা পরিষদে এই সংক্রান্ত একটি বৈঠক হয়। এই সময় সর্বসন্মতিক্রমে এই সিদ্ধান্ত গ্রহন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা, পার্বত্য জেলা পরিষদ সদস্য ক্যাসা প্রু, লক্ষীপদ দাশ ও সিভিল সার্জন ড.অংসুই প্রু মার্মাসহ অনেকে।

এই বিষয়ে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা পাহাড়বার্তা’কে বলেন, বান্দরবান সদর হাসপাতালের স্বাস্থ্যসেবার পরিধি বাড়াতে জেলা পরিষদের এই দুই সদস্যকে দায়িত্ব দেওয়া হয়েছে, তারা পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সবকিছু তদারকি করবেন।

প্রসঙ্গত,পার্বত্য চুক্তির বিধান অনুসারে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের ২৮টি ন্যস্ত বিভাগের মধ্যে স্বাস্থ্য বিভাগ একটি।

আরও পড়ুন
Loading...