বালিকায় রেখ্যাইং ক্লাব ২ এবং বালকে ডনবস্কো উচ্চ বিদ্যালয় ৩ গোলে জয়ী

বান্দরবান জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া ফুটবল টুর্নামেন্টে বালিকাদের খেলায় রাজবিলা উচ্চ বিদ্যালয়কে রেখ্যাইং কিশোরি ক্লাব ১-২ গোলে হারিয়ে জয়ী হয়। অন্যদিকে বালকদের খেলায় রোয়াংছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়কে ৩-০ গোলে হারিয়ে জয়ী হয় ডনবস্কো উচ্চ বিদ্যালয় ।

শনিবার (৩ এপ্রিল) সকালে পিটিআইবি ইউএনডিপির সহযোগিতায় বেসরকারি সংস্থা তাজিংডং এর আয়োজনে এ খেলা অনুষ্ঠিত হয় ।

৬০ মিনিটের খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে ক্রেস্ট ও কাপ তুলে দেন বান্দরবানের পৌরসভার মেয়র মো: ইসলাম বেবী ।

বেসরকারি সংস্থা তাজিংডং এর নির্বাহী পরিচালক চিসিংপ্রু এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, ইউএনডিপি‘র জেলা ব্যবস্থাপক খুশিরায় ত্রিপুরা, বিএনকেএস’র নির্বাহী পরিচালক হ্লাসিংনু, তাজিংডং’র এডমিন জোন কো-অর্ডিনেটর লেলুং খুমী, এডমিন এন্ড এইচআর ম্যানেজার উচনু মারমা ।

খেলায় বালিকা দলে রেখ্যাইং কিশোরি দলের সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হন রুপনা দাশ আর সেরা খেলোয়াড় য়ইম্রাচিং । আর বালক দলে ডনবস্কো উচ্চ বিদ্যালয়ের সর্বোচ্চ গোলদাতা হিসেবে নির্বাচিত হন মাইকেল ত্রিপুরা আর সেরা খেলোয়াড় মংএ সিং।

আয়োজকরা আরো জানান, গত ২৯ মার্চ এ খেলা শুরু হয় । এবার জেলার ১৬টি দল এ টুর্নামেন্টে অংশ নিয়েছে। করোনার কারনে সীমিত আয়োজনের মধ্যে দিয়ে এ খেলার আয়োজন করা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।