বিএনপির নিষ্ক্রিয় থাকা নেতাকর্মীদের ঐক্যবদ্ধের কাজ চলছে: খাগড়াছড়িতে শওকত মাহমুদ

খাগড়াছড়িতে কেন্দ্রীয় বিএনপি’র ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ
কেন্দ্রীয় নির্দেশে সারাদেশে নিষ্ক্রিয় থাকা নেতাকর্মীদের ঐক্যবদ্ধের কাজ চলছে বিএনপিতে। সামনে জোরদার আন্দোলনের মাধ্যমে সরকার পতনের চূড়ান্ত আন্দোলন শুরু হবে বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় বিএনপি’র ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ। রোববার দুপুরে খাগড়াছড়ি জেলা বিএনপি’র আয়োজনে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, বর্তমান আ’লীগ সরকার ফ্যাসিবাদী সরকার। এ সরকারের আমলে জনগণ মতপ্রকাশের মতো সাংবিধানিক অধিকার হতে বঞ্চিত, গণমাধ্যমের কণ্ঠরোধ করা হচ্ছে। একের পর এক গণমাধ্যম বন্ধ করে দেয়া হচ্ছে। আ’লীগ সরকারের কাছে সংখ্যালঘু সম্প্রদায় থেকে শুরু করে কেউ নিরাপদ নয়। যার প্রমাণ জনগণই কাছে অহরহ রয়েছে। জুলুমবাজ সরকারের কাছ থেকে দেশের জনগণকে মুক্তি দিতে বিএনপি’র আন্দোলনকে চাঙ্গা করতে নেতাকর্মীদের প্রতি আহব্বান করেন তিনি।
খাগড়াছড়ি জেলা বিএনপি’র সভাপতি ওয়াদুদ ভূইয়ার সভাপতিত্বে প্রতিনিধি সমাবেশে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি’র তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুল গণি চৌধুরী, চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ, খাগড়াছড়ি জেলা বিএনপির জ্যেষ্ঠ সহ সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, সহ-সভাপতি মনীন্দ্র কিশোর ত্রিপুরা, সহ-সাধারণ সম্পাদক এড. আব্দুল আউয়াল মিন্টু, শহীদুল ইসলাম ভূইয়া ফরহাদ প্রমুখ

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।