বিএনপি-জামাত নির্বাচনের আগে নতুন প্রজম্মকে বিভ্রান্ত করার অপচেষ্টা চালাচ্ছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

জাতীয় শোক দিবসের এই আলোচনা সভায় বক্তব্য রাখছেন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি
খাগড়াছড়ির সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, বিএনপি-জামাত আগামী নির্বাচনকে সামনে রেখে নতুন প্রজম্মকে বিভ্রান্ত করার অপচেষ্টা চালাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের গণমুখী উন্নয়ন, দারিদ্র্য বিমোচনসহ নানামুখী কল্যাণ উদ্যোগে বাংলাদেশ আজ মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। বর্হিবিশ্বে প্রশংসিত নেতৃত্বের গুণে অর্জিত এই উচ্চতাকে ধরে রাখতে হলে আগামী নির্বাচনেও স্বাধীনতার প্রতীক ‘নৌকা’-কেই জয়ী করতে হবে।
মঙ্গলবার সন্ধ্যায় মাটিরাঙা উপজেলা টার্মিনালে পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো: শামছুল হক’র সভাপতিত্বে অনুষ্ঠিত জাতীয় শোক দিবসের এই আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সা: সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা মহিলা আওয়ামীলীগের সা: সম্পাদক শাহিনা আক্তার, পৌর আওয়ামীলীগের সা: সম্পাদক আলাউদ্দিন লিটন, জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা এবং মাটিরাঙা যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম।
মাটিরাঙা উপজেলা আওয়ামীলীগের সা: সম্পাদক সুবাস চাকমা’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় এসময় মঞ্চে মানিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ম্রাগ্য মারমা, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা পরিষদ সদস্য এম. এ. জব্বার ও নিগার সুলতানা, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ক্রইসাঞো চৌধুরী, আওয়ামীলীগ নেতা চন্দন কুমার দে এবং সা: সম্পাদক জহিরুল ইসলাম সরকার।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।