বিএনপি-জামায়াত জোট এদেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছিল : কংজরী চৌধুরী

খাগড়াছড়ির গুইমারায় ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী
বিএনপি-জামায়াত জোট এদেশকে তলা বিহীন ঝুড়িতে পরিণত করেছিল, আওয়ামীলীগ কথা দিলে কথা রাখে। কথার বরখেলাপ করেনা। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ২৬ হাজার প্রাথমিক বিদ্যায়লকে সরকারী করণ করেছে। এছাড়াও সারাদেশে বর্তমান প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় আজ সাবলম্বী বলে তিনি উল্লেখ করেন।
বৃহম্পতিবার বিকেলে খাগড়াছড়ির গুইমারা মডেল হাই স্কুল চত্ত্বরে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত উপলক্ষে আলোচনা সভা ও কর্মী সমাবেশে গুইমারা উপজেলা ছাত্রলীগের সভাপতি সাগর চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী এসব কথা বলেন।
এ সময় তিনি আরো বলেন, বিএনপি পার্বত্য চুক্তিকে কালো চুক্তি বলে আখ্যায়িত করলেও বর্তমান সরকারের এই চুক্তির ফলে পাহাড়ে শান্তি ফিরে এসেছে। বর্তমানেও বিএনপির ষড়যন্ত্র থামেনি বলে অভিযোগ করে কংজরী চৌধুরী বলেন, ২০২১ সালের মধ্যে এদেশ একটি মধ্য আয়ের দেশে পরিণত হবে বলে তিনি মন্তব্য করে তিনি আবারো নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলার ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, গুইমারা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেমং মারমা, জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা,হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব শীল প্রমূখ।
এর আগে গুইমারায় ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে একটি বর্নাঢ্য র‌্যালী শেষে স্কুল মাঠে আলোচনা সভা ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে শীতার্থদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।