বিএনপি প্রতিহিংসার রাজনীতি করেনা : বান্দরবানে মীর মোহাম্মদ নাছির উদ্দিন

দেশব্যাপী বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর হামলা মামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে বান্দরবান জেলা বিএনপি। কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে আজ শনিবার বিকালে জেলা শহরের বাজার এলাকায় এই সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন, সাবেক মন্ত্রী ও দলের ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন। প্রধান অতিথির বক্তব্যে এসময় মীর মোহাম্মদ নাছির উদ্দিন বলেন, বিএনপি অতীতের চেয়েও এখন অনেক শক্তিশালী। আইন শৃংখলা বাহিনীর উদ্দেশ্যে তিনি বলেন, সরকার বিদায় নিবে, কিন্তু আপনারা দেশ ও দেশের মানুষের সেবায় নিয়োজিত থাকবেন। বিএনপি প্রতিহিংসার রাজনীতি করে না। আগামীতে আইন শৃংখলা বাহিনীকে সঙ্গে নিয়ে দেশের জন্য কাজ করার প্রতিশ্রুতি দেন তিনি।

কেন্দ্রীয় বিএনপির র্শীষ এই নেতা আরো বলেন, উন্নয়নের নামে সরকার দুর্নীতি করে দেশকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে। শ্রীলঙ্কায় সরকার পতনের কথা উল্লেখ করে আগামীতে বিভিন্ন দলের নেতাকর্মীদের উপর হামলা, মামলা বন্ধ করার আহ্বান জানান তিনি।

এদিকে সমাবেশকে ঘিরে শহরে নেওয়া হয় পুলিশের ব্যাপক প্রস্ততি। জেলার ৭ উপজেলা থেকে দলটির বিপুল সংখ্যক নেতাকর্মীরা সমাবেশে যোগ দিয়ে সরকারের নানা অসংগতির বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজার সঞ্চালনায় সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি মিসেস মাম্যাচিং। এসময় জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন। পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলাম, বিএনপি নেতা রিটল বিশ্বাস, আবিদুর রহমান, শাহাদাত হোসেন, নুরুল ইসলাম, সরওয়ার জামাল, চনু মং মারমা, জেলা মহিলা দলের সভাপতি কাজী নিলুতাজ বেগম, সাধারণ সম্পাদক উমেচিং মারমা, ছাত্রদলের যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম, উজ্জল কুমার নাথ সহ অঙ্গসংগঠনের নেতারা বক্তব্য রাখেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।