বিএনপি হচ্ছে বর্ষাকালের ব্যাঙয়ের মতো : বান্দরবানে ড.হাছান মাহামুদ

বান্দরবানে আওয়ামীলীগের সমাবেশে বক্তব্য রাখছেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড.হাছান মাহামুদ
বিএনপির নেতা রিজভী আহম্মেদ বলেছেন, আওয়ামীলীগ খালি কলসির মতো। আওয়ামীলীগ খালি কলসি নয়, ভরা কলস। আওয়ামীলীগ হচ্ছে দেশের উন্নয়নের প্রতিক, বিএনপি হচ্ছে বর্ষাকালের ব্যাঙয়ের মতো, ওদের কোন কোন ভরসা নেই। খালেদা জিয়ার শাস্তি হতে যাচ্ছে। আর বিএনপির নেতারা পালিয়ে বেড়াচ্ছে, পার্টি অফিসে সংবাদ সন্মেলন করে আর আর বর্ষাকালের ব্যাঙয়ের মতো মাইক দিয়ে কথা বলে। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সংগঠনিক সফরের অংশ হিসাবে জেলায় আওয়ামীলীগের সাংগঠনিক দক্ষতা বৃদ্ধি ও নেতাকর্মীদের মনোবল চাঙ্গা করার লক্ষ্যে বান্দরবানে জনসমাবেশে একথা বলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড.হাছান মাহামুদ।
জেলা আওয়ামী লীগের আয়োজনে শনিবার বিকেলে বান্দরবান শহরের রাজার মাঠে জনসমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লা এর সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন,পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া।
পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশের সঞ্চালনায় জনসমাবেশে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মো:শফিকুর রহমান, কাজল কান্তি দাশ,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবীসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দরাসহ অনেকে।
সমাবেশে বক্তারা আগামীতে ও আওয়ামী লীগের নৌকা প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Md Jasim বলেছেন

    জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।