বিএসপিআই এ ৫২ তম ব্যাচের বিদায় সংবর্ধনা

রাঙামাটি জেলার কাপ্তাইয়ে বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট (বিএসপিআই) এর ৫২তম ব্যাচের বর্ণাঢ্য শোভাযাত্রা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৭ মার্চ) সকালে প্রতিষ্ঠান চত্বর হতে শুরু হয়ে র‍্যালীটি কাপ্তাই নতুনবাজার সংলগ্ন কার্গো পর্যন্ত প্রদক্ষিণ করে আবারও বিএসপিআই এ এসে শেষ হয়।

পরে প্রতিষ্ঠান প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা।

বিএসপিআই এর অধ্যক্ষ আব্দুল মতিন হাওলাদার এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য অংসুই ছাইন চৌধুরী, ৪ নং কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী মোঃ আব্দুল লতিফ।

প্রতিষ্ঠানের একাডেমিক কাউন্সিলের সিদ্ধান্ত মোতাবেক এইসময় বিদায়ী ছাত্র-ছাত্রীদের মধ্যে ১ম পর্ব থেকে ৭ম পর্ব পর্যন্ত সর্বোচ্চ স্কোর অর্জনকারী ১৭ জন শিক্ষার্থীর প্রত্যেককে মেধার স্বীকৃতি স্বরুপ উপহার প্রদান করা হয়েছে।

সর্বশেষ চট্টগ্রামের দাট্রি ও হার্ডস ব্যান্ড দল এবং বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড দল ওয়ারফেজ ও সোনার বাংলা দলের শিল্পীরা সংগীত পরিবেশন করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।