বিজয় দিবস উপলক্ষে কাপ্তাই হ্রদে নৌকাবাইচ

কাপ্তাই হ্রদে নৌকাবাইচ
বিজয় দিবস উপলক্ষে রাঙামাটির কাপ্তাই হ্রদে নৌকাবাইচ অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসনের আয়োজনে টেলিটক বাংলাদেশ লিমিটেডের সহযোগিতায় এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু শাহেদ চৌধুরী, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. শহিদুল্লাহ ও নৌকাবাইচ উপ-কমিটির আহবায়ক হাজী মুছা মাতব্বর।
নৌকাবাইচ প্রতিযোগিতায় বড় নৌকা পুরুষ (১৯ জন) প্রথম হয়েছে মধ্যম আদমপাড়ার সাধন ত্রিপুরার দল, দ্বিতীয় হয়েছে কেইল্যামুড়া এলাকার তাতু মণি ত্রিপুরার দল ও তৃতীয় হয়েছে আমতলী এলাকার বাইজ্যা ত্রিপুরার দল। মাঝারি নৌকা পুরুষ (১৫ জন) প্রথম হয়েছে কেইল্যামুড়া এলাকার বাইট্যা ত্রিপুরার দল, দ্বিতীয় হয়েছে একই এলাকার শান্তি মণি ত্রিপুরার দল ও তৃতীয় হয়েছে একই এলাকার সাধন ত্রিপুরার দল। ছোট নৌকা পুরুষ (১১ জন) প্রথম হয়েছে সাঁওতালপাড়ার আবু তাহেরের দল, দ্বিতীয় হয়েছে আমতলী এলাকার সুকুমারের দল ও তৃতীয় হয়েছে পুরানপাড়া এলাকার মো. আমিনের দল।
ছোট নৌকা নারী (১১ জন) প্রথম হয়েছে কেইল্যামুড়া এলাকার রচনা ত্রিপুরার দল, দ্বিতীয় হয়েছে একই এলাকার শান্তি রাণী ত্রিপুরার দল ও তৃতীয় হয়েছে একই এলাকার কল্পনা ত্রিপুরার দল। প্রতিযোগিতায় একক (পুরুষ) প্রথম হয়েছে পুরানপাড়া এলাকার মো. জামাল, দ্বিতীয় হয়েছে একই এলাকার আব্দুল মান্নান ও তৃতীয় হয়েছে একই এলাকার মো. দিদার।পরে নৌকাবাইচ প্রতিযোগিদের মধ্যে অতিথিরা সনদ ও পুরস্কার বিতরণ করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।