বিদায় বেলায় রাঙামাটির জেলা প্রশাসক সামসুল আরেফিনের আবেগপূর্ণ স্ট্যাটাস

রাঙামাটির সদ্য বিদায়ী জেলা প্রশাসক সামসুল আরেফিন
রাঙামাটির সদ্য বিদায়ী জেলা প্রশাসক সামসুল আরেফিন
রাঙামাটি জেলা প্রশাসক মোঃ সামসুল আরেফিন চট্টগ্রামের জেলা প্রশাসক হিসাবে যোগ দিয়েছেন। দীর্ঘদিনের কর্মস্থল রাঙামাটি ছেড়ে চলে যাবার দিনটি ছিলো তার জন্য বেশ আবেগপূর্ণ, রাঙামাটির মানুষের প্রতি তার ভালবাসা, আবেগ সত্যি মানুষকে বেশ নাড়া দিয়েছে। আজ বিকালে তিনি নিজের ফেসবুক স্ট্যাটাসে লিখেন

বিদায়ের শেষ মুহূর্তে বুক ফেটে যাচ্ছিল কান্নায়। প্রিয় রাঙামাটি ছেড়ে চলে যাচ্ছি। অপরূপ প্রাকৃতিক সৌন্দর্য, পাহাড়, নদী, ঝর্ণা আর লেকের অপূর্ব সমন্বয় এই রাঙ্গামাটি পার্বত্য জেলা। এই জেলার নামকরনের সত্যিই সার্থকতা রয়েছে। মাটি তো রাঙা আছেই, সেই সাথে আছে উর্বর ভূমি আর এই মাটিতেই জন্ম নেয়া নানান জাতি, ধর্ম, বর্ণ ,সম্প্রদায়ের বসবাস। সকলে মিলেই এখানকার প্রকৃত সৌন্দর্য। নাতিদীর্ঘ ২১ মাস এখানে ছিলাম, আপনাদের সুখে,দুঃখে। আপন মনে হয়েছিলো এখানকার সকল মানুষকে। নিজ জেলা মনে করেছি এই জেলাকে। আজ চলে যাবার সময় সবার কাছে আমার ও পরিবারের জন্য দোয়া প্রার্থনা করছি। সেইসাথে নতুন কর্মস্থলে যাতে ভালোভাবে কাজ করতে পারি সেই দোয়া প্রার্থনা করছি। আমার কথা, বার্তা,আচার-আচরণ,ব্যবহারে যদি কেউ কষ্ট পেয়ে থাকেন,নিজ গুনে ক্ষমা করে দিবেন।

রাঙামাটির বিদায়ী জেলা প্রশাসক মোঃ সামসুল আরেফিন এর ফেসবুক স্ট্যাটাস
রাঙামাটির বিদায়ী জেলা প্রশাসক মোঃ সামসুল আরেফিন এর ফেসবুক স্ট্যাটাস
রাঙামাটির জেলা প্রশাসক মো. সামসুল আরেফিনকে চট্টগ্রামের জেলা প্রশাসক করা হয়েছে। মানুষকে ভালবাসার বিনিময়ে তিনিও পেয়েছে মানুষের ভালবাসা। তার ফেসবুক স্ট্যাটাসে মন্তব্য করতে গিয়ে রাঙামাটি সরকারী কলেজের ছাত্র গাজী সোহেল লিখেন,“কিছু করার নেই স্যার। সরকারী চাকরী এরকমই… আপনার প্রতি রাঙামাটিবাসী কৃতজ্ঞ। আপনার সততা, নিষ্ঠা, কর্তব্যপরায়ণতা সব কিছুই আমাদের মুগ্ধ করেছে। যেখানে থাকবেন ভালো থাকবেন পারলে অভাগাদের মনে রাখবেন”।
মুন্না জীবন লিখেন,“স্যার আপনি আমাদের রাঙামাটিবাসীকে যে ভালবাসা দিয়েছেন,সেই ভালবাসা বুকে নিয়ে আপনাকে আমরা সারাজীবন হৃদয়ের মাঝখানে রাখবো,কথা দিলাম”।
রাঙামাটির সাংবাদিক নন্দন দেবনাথ লিখেন,“স্যার আপনাকে রাঙ্গামাটি জেলাবাসী খুব মিস করছে। বিদায় বেলায় আপনার পাশে ছিলাম, রাঙ্গামাটির মানুষ যে আপনাকে কতো ভালো বাসে তা হয়তো আপনি এখন বুঝতে পারবেন। রাঙ্গামাটি জেলার মানুষের হৃদয়ে আপনি সব সময় থাকবেন এটা আশা করি”।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।