বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ৩৪তম আন্ত:অফিস ভলিবল প্রতিযোগিতা বান্দরবানে শুরু

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ৩৪তম আন্ত:অফিস ভলিবল প্রতিযোগিতার শুভ উদ্ধোধন করেন বোমাং রাজা উ চ প্রু চৌধুরী
বান্দরবানে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ৩৪তম আন্ত:অফিস ভলিবল প্রতিযোগিতা শুরু হয়েছে। সোমবার বিকেলে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদ কর্তৃক আয়োজিত বান্দরবান রাজারমাঠে এই প্রতিযোগিতা শুরু হয়। উদ্বোধনী দিনের খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার শুভ উদ্ধোধন করেন বোমাং রাজা উ চ প্রু চৌধুরী।
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সদস্য প্রশাসন নূর উর-রহমান,বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম চৌধুরীসহ বিভিন্ন অঞ্চলের কর্মকর্তা -কর্মচারী ক্রীড়াবিদরা।
প্রথম দিনের ভলিবল প্রতিযোগিতায় ক বিভাগে শিকলবাহা বিদ্যুৎ কেন্দ্র -ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ কেন্দ্র , বিতরণ অঞ্চল রংপুর -সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ কেন্দ্র। খ বিভাগে বিতরণ অঞ্চল রাজশাহী- আশুগঞ্জ বিদ্যুৎ কেন্দ্র, ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্র-শাহজীবাজার বিদ্যুৎ কেন্দ্র দলের প্রতিযোগিতা অনুষ্টিত হয়। এবারে ৩৪তম আন্ত:অফিস ভলিবল প্রতিযোগিতায় বিভিন্ন জেলার মোট ৩৫টি দল অংশ নিচ্ছে। আগামী ১১ ফ্রেব্রুয়ারী পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সমাপনী খেলা উপভোগ ও বিজয়ী এবং রানার্স আপদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।