বিভিন্ন প্রতিষ্ঠানকে স্প্রে মেশিন ও মাছের পোনা বিতরণ করলেন বীর বাহাদুর

বিভিন্ন প্রতিষ্ঠানকে স্প্রে মেশিন বিতরণ করছেন প্রতিমন্ত্রী বীর বাহাদুর
বান্দরবানে বিভিন্ন প্রতিষ্ঠানকে স্প্রে মেশিন ও মাছের পোনা বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০টায় বান্দরবান সদর উপজেলা পরিষদের কার্যালয় প্রাঙ্গনে এই স্প্রে মেশিন ও মাছের পোনা বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় অনুষ্টানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: দাউদুল ইসলাম, পুলিশ সুপার মো: জাকির হোসেন মজুমদার, পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ক্যসাপ্রু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল কুদ্দুছ, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ নোমান হোসেন, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সদস্য মোজাম্মেল হক বাহাদুর, সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, সদস্য ফিলিপ ত্রিপুরা, সিভিল সার্জন ডা. অংসুই প্রু, জেলা মৎস্য কর্মকর্তা অনিল কুমার সাহাসহ সরকারি বেসরকরি প্রতিষ্ঠানের কর্মকর্তারা।
অনুষ্ঠানে কৃষি বিভাগের উদ্যোগে বার্ষিক উন্নয়ন কর্মসুচির আওতায় জেলার বিভিন্ন কৃষক সমিতির মাঝে ৪০টি স্প্রে মেশিন ও মৎস্য অধিদপ্তরের রাজস্ব বাজেটের আওতায় ২৮টি প্রতিষ্ঠানকে ৩০০ কেজি রুই, কাতাল ও মৃগেল মাছের পোনা প্রদান করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।