বিলাইছড়িতে আওয়ামী লীগের তিন নেতাকে কুপিয়ে জখম

রাঙামাটির বিলাইছড়ি উপজেলায় আ’লীগ এবং স্বেচ্ছাসেবক লীগের তিন নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা সদরের তিনকোনিয়া এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলে, বিলাইছড়ি সদরের ৯নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মৃগেল কান্তি তঞ্চাঙ্গ্যা (৫০), উপজেলা স্বেচ্ছা সেবক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জয়নাল তঞ্চাঙ্গ্যা (কার্বারী) (৩৬) এবং উপজেলা সদর স্বেচ্ছাসেবক লীগের ৯নং ওয়ার্ডের সদস্য জব্বার তঞ্চাঙ্গ্যা (৬০)। আহতরা সকলে উপজেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, একদল সশস্ত্র সন্ত্রাসী সন্ধ্যায় উপজেলা সদরের তিনকোনিয়ার মালুইন্ন্যা গ্রামে এসে রাস্তায় অবস্থানরত আ’লীগ এবং সহযোগী সংগঠনের তিন নেতাকে হঠাৎ করে এলোপাথারি ভাবে কুপাতে থাকে। সন্ত্রাসীরা পালিয়ে গেলে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে ভর্তি করায়।
উপজেলা আ’লীগের নেতারা জানান, আহতদের সকলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের খুব দ্রুত রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণের চেষ্টা করা হচ্ছে। বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছির উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
এদিকে এ ঘটনার প্রতিবাদ জানিয়ে রাঙামাটি জেলা আ’লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি’র (জেএসএস) সশস্ত্র সদস্যদের দায়ী করেছেন এবং অভিলম্বে তাদের গ্রেফতার করার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান আ’লীগের এ নেতা।

আরও পড়ুন
Loading...