বিলাইছড়িতে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ

বিলাইছড়িতে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ
ইউএনডিপি ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের স্ট্রেনদেনিং ইনক্লুসিভ ডেভেলপমেন্ট ইন চিটাগাং হিল ট্র্যাক্টস (এসআইডি-সিএইচটি) শীর্ষক প্রকল্পের আওতায় জিওবি’র অর্থায়নে এবং রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ বাস্তবায়নে বিলাইছড়ি উপজেলার কৃষক মাঠ স্কুলের সদস্যদের মাঝে বিনামূল্যে পাওয়ার টিলার ও সেচ পাম্প বিতরণ করা হয়।আজ
মঙ্গলবার (৩০ জুলাই) সকালে উপজেলার কৃষক মাঠস্কুল ভিত্তিক শীর্ষ পাড়া উন্নয়ন কমিটি (পিডিসি) সমূহে ১৩টি পাওয়ার টিলার ও ১৩টি পাম্প মেশিন বিতরণ করা হয়েছে।
এ উপলক্ষ্যে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া।
এ সময় উপস্থিত ছিলেন, ইউএনডিপি এসআইডি-সিএইচটি কর্মকর্তা বিহিত বিধান খীসা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রবিন তঞ্চঙ্গ্যা, মহিলা ভাইস চেয়ারম্যান উৎপলা চাকমা, উপজেলা কৃষি কর্মকর্তা (ভাঃ) মেজবাহ উদ্দিন, বিলাইছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুনীল কান্তি দেওয়ান ও ফারুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিদ্যালাল তঞ্চঙ্গ্যা, কৃষি ও খাদ্য নিরাপত্তা প্রকল্পের জেলা কর্মকর্তা সুকিরন চাকমা।
আলোচনাসভা শেষে বিভিন্ন ইউনিয়নের কৃষক গ্রুপের মাঝে ১৩টি পাম্প মেশিন ও ১৩টি পাওয়ার টিলার বিনামূল্যে বিতরণ করেন অতিথিরা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।