বিলাইছড়িতে বিএনপি’র নেতাকর্মীদের আওয়ামীলীগে যোগদান

বিলাইছড়িতে বিএনপি’র নেতাকর্মীদের আওয়ামীলীগে যোগদান
রাঙ্গামাটির বিলাইছড়িতে উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠন সমূহের উদ্যোগে গণতন্ত্রের বিজয় দিবস উদযাপন ও আওয়মীলীগে যোগদান সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালে বিলাইছড়ি বাজার প্রাঙ্গনে র‌্যালী ও আলোচনা সভা আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক শেখ শহীদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিলাইছড়ি উপজেলা পরিষদ এর সাবেক চেয়ারম্যান জয়সেন তঞ্চঙ্গ্যা। সভায় আরো বক্তব্য দেন সাবেক রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য অভিলাষ তঞ্চঙ্গ্যা,ফারুয়া ইউপি চেয়ারম্যান বিদ্যা লাল তঞ্চঙ্গ্যা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক চাথোয়াই মারমা। সভায় উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিকলীগের সভাপতি দিলীপ চাকমা, মহিলা আওয়মীলীগ সভাপতি প্রতিমা মুৎসুদ্দি,যুবলীগের সাধারন সম্পাদক বাবলু রানা, আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি তরুন কান্তি তঞ্চঙ্গ্যা,ছাত্রলীগ সভাপতি রুবেল দাশ প্রমূখ।
আলোচনা সভায় বক্তরা বলেন, বিএনপি-জামাত দলীয় জোট ৫ জানুয়ারী ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিয়ে এদেশের গণতান্ত্রিক ব্যাবস্থাকে চিরতরে হত্যার ষড়যন্ত্রে মেতে উঠেছিল কিন্তু তারা সফল হতে পারেনি। স্বাধীনতা বিরোধীদের সকল ষড়যন্ত্র প্রতিহত করে দশম জাতীয় নির্বাচনের মধ্যে দিয়ে দেশে গনতন্ত্র পূঃনরুদ্ধার হয়েছে বিধায় দেশ এগিয়ে যাচ্ছে।

গণতন্ত্রের বিজয় দিবস উদযাপন অনুষ্ঠানে উপজেলা যুবদলের সহ-সভাপতি মোঃ শামীম শেখ এর নেতৃত্বে বিএনপি ও মহিলা দলের ১৩জন নেতা-কর্মী আওয়ামীলীগে যোগদান করে। তাদের ফুল দিয়ে বরণ করা হয়। সদ্য যোগদানকারী কর্মীদের শপথ বাক্য পাঠ করান জেলা আওয়মীলীগের সদস্য ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়সেন তঞ্চঙ্গ্যা।

আরও পড়ুন
Loading...