বিলাইছড়ি‌ উপজেলা আওয়ামী লীগের সভাপতি হত্যাকান্ডের আসামী স্নেহাশীষ চাকমা‌ আটক

যৌথবা‌হিনীর হাতে আটক স্নেহাশীষ চাকমা‌
রাঙ্গামাটির বিলাইছড়ি‌তে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যার হত্যার এজাহারভুক্ত আসামী স্নেহাশীষ চাকমা‌কে আটক করেছে যৌথবা‌হিনী।
আটক স্নেহাশীষ বলপিয়া আদাম ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি ও স্থানীয় একটি আঞ্চলিক সংগঠনের রাজনীতির সাথে জড়িত।
আজ শনিবার (২৩ মার্চ) ভোর সাড়ে ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে শহরের বনরুপাস্থ বলপিয়ে আদাম এলাকা থেকে তাকে আটক করা হয়। দুপুরে রাঙ্গামাটি থানা পুলিশ তার আটক হওয়ার বিষয়টি নিশ্চিত করে। সে বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুরেশ কান্তি তংচঙ্গ্যা হত্যার এজাহারভুক্ত আসামী। যৌথবাহিনী সুত্রে জানা যায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্নেহাশীষ স্বীকার করেছে, সে সুরেশ কান্তি তংচঙ্গ্যা হত্যায় তার সংশ্লিষ্টতা রয়েছে।
রাঙ্গামাটি কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ মোঃ জাহেদুল হক রনি তার আটকের বিষয়টি স্বীকার করে বলেন, তাকে রাঙ্গামাটি কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।
এদিকে,আজ শনিবার সকালে বিলাইছড়ি উপজেলা চেয়ারম্যান শুভ মঙ্গল চাকমাসহ ২৮ জনের নামে মামলা করেছেন উপজেলা যুব লীগের অর্থ সম্পাদক মনির হোসেন।
প্রসঙ্গতঃ গত ১৯ মার্চ সকালে ফারুয়া ইউনিয়নের আড়াইছড়ি গ্রামে নির্বাচনের কাজ শেষ করে বিলাইছড়ি সদরে আসার পথে আলিখিয়ং নামক এলাকায় সন্ত্রাসীদের গুলিতে প্রাণ হারায় বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুরেশ কান্তি তংচঙ্গ্যা।

আরও পড়ুন
Loading...