বিশেষ অবদান রাখা ক্রীড়াবিদদের লেখাপড়া ও আনুষাঙ্গিক ব্যয়ের ভার পার্বত্য জেলা পরিষদ নেবে : ক্যশৈহ্লা

জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বিশেষ অবদান রাখা ক্রীড়াবিদদের লেখাপড়া ও আনুষাঙ্গিক ব্যয়ের ভার পার্বত্য জেলা পরিষদ নেবে। যারা বাংলাদেশের বিভিন্ন প্রতিষ্ঠানে উচ্চ শিক্ষা গ্রহণ করছে এবং ক্রীড়া ক্ষেত্রে অবদান রেখে বান্দরবানের নাম উজ্বল করছে তাদের বান্দরবান পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে বিশেষ সুযোগ সুবিধা প্রধান করা হবে এমনটাই জানালেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা।
বৃহস্পতিবার সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সম্মেলন কক্ষে যুব গেমস ১৮এ পদক বিজয়ীদের বান্দরবান জেলা পরিষদের উদ্যোগে সংবর্ধনা প্রদান অনুষ্টানে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা এসব কথা বলেন । এসময় ক্যশৈহ্লা বলেন ,পাহাড়ের মানুষ আজ পিছিঁয়ে নেই, এখন শিক্ষা ,স্বাস্থ্য ও ক্রীড়ার ক্ষেত্রে বান্দরবান অনেকটাই এগিয়ে রয়েছে। পাহাড়ের ক্রীড়াঙ্গন আজ অনেক এগিয়ে ।
পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদারের সভাপতিত্বে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্য শৈ হ্লা।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মো.শফিকুর রহমান,পার্বত্য জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মো.নুরুল আবছার,পার্বত্য জেলা পরিষদের সদস্য মোস্তফা জামাল,ফাতেমা পারুল ,তিংতিং ম্যা,বান্দরবান পার্বত্য জেলা পরিষদের বিভিন্ন ন্যাস্ত বিভাগের উর্ধতন কর্মকর্তা ও ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দরা।
এসময় সম্প্রতি বাংলাদেশ যুব গেমস ২০১৮ এ পদক বিজয়ী ৯জন,জাতীয় পর্যায়ে অবদান রাখার জন্য দুজন ফুটবলারকে এবং শুদ্ধস্বরে জাতীয় সংগীত পরিবেশন করে জাতীয়ভাবে তয়স্থান করায় বান্দরবান মেঘলা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা,সনদপত্র ও নগদ অর্থ প্রদান করা হয় ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।