বীর বাহাদুরকে ফুলেল শুভেচ্ছা জানালো বান্দরবান পার্বত্য জেলা পরিষদ

বীর বাহাদুরকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ এর চেয়ারম্যান ক্যশৈহ্লাসহ সদস্যরা
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান আসনে আওয়ামী লীগ থেকে নির্বাচিত বীর বাহাদুর উশৈসিং এমপিকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী থেকে পূর্ণ মন্ত্রীর দায়িত্ব দেওয়ার কারনে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ।
আজ মঙ্গলবার সকালে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুরের সাথে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে সৌজন্য সাক্ষাতে মিলিত হয়ে এই ফুলেল শুভেচ্ছা জানান বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যরা। এসময় জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, সদস্য লক্ষীপদ দাশ, মোজাম্মেল হক বাহাদুর, মোস্তফা কামাল, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি একে এম জাহাঙ্গীর উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, তিন পার্বত্য জেলার (বান্দরবান, রাঙামাটি ও খাগড়াছড়ি) মধ্যে ১৯৯৭ সালের পার্বত্য চট্টগ্রাম চুক্তি অনুযায়ী ১৯৯৮ সালে গঠিত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে খাগড়াছড়ির সাংসদ কল্পরঞ্জন চাকমাকে মন্ত্রী করা হয়েছিল। এরপর থেকে পার্বত্য জেলার সবাই ছিলেন উপমন্ত্রী ও প্রতিমন্ত্রীর দায়িত্বে। এই প্রথম গত ৭ জানুয়ারি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী হিসাবে বীর বাহাদুর উশৈসিংকে এমপিকে দীর্ঘ ১৮ বছর পর পূর্ণমন্ত্রী করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।