বীর বাহাদুর’কে হেলিকপ্টারে সিএমএইচ এ নেওয়া হবে

করোনায় আক্রান্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’কে উন্নত চিকিৎসার জন্য সেনাবাহিনীর হেলিকপ্টার যোগে রোববার (৭জুন) সকাল ১০টায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) এ নেওয়া হবে। পাহাড়বার্তাকে ফোনে এই তথ্য জানান পার্বত্য মন্ত্রীর এপিএস সাদেক হোসেন চৌধুরী।

বান্দরবান পার্বত্য জেলার ৭টি উপজেলায় সর্বশেষ ৯ জন আক্রান্তসহ এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছে শিশুসহ ৪৬ জন, নতুন আক্রান্তদের মধ্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি রয়েছেন । আজ শনিবার (৬ জুন) রাত পৌনে ১১টার দিকে কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়া পাহাড়বার্তাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি পাহাড়বার্তাকে ফোনে আরো বলেন, গত বৃহস্পতিবার মন্ত্রী মহোদয়ের নমুনা বান্দরবান থেকে পাঠানো হয়, আজ শনিবার উনার রিপোর্ট পজেটিভ আসে।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, জেলায় আজ করোনা পজিটিভ ৯ জন। তার মধ্যে সদর উপজেলায় ৫ জন। এদের মধ্যে একজন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর, অন্যজন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের কর্মচারী রয়েছে। রুমা উপজেলার সুনসং পাড়া ও মেনদুই পাড়ার ৩ জন ও নাইক্ষ্যংছড়ি উপজেলায় ১জন রয়েছে। মোট আক্রান্ত ৪৬ জনের মধ্যে ১৫জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

আজ শনিবার রাত ১১টার দিকে জেলার সিভিল সার্জন ডা: অং সুই প্রু মারমা পাহাড়বার্তাকে জানান, শারীরিক ও মানসিক, সব দিক দিয়ে পার্বত্যমন্ত্রী সুস্থ আছেন, তিনি সবার আশীর্বাদ কামনা করেন।

অন্যদিকে এই ঘটনার পর পার্বত্যমন্ত্রীর আরোগ্য কামনায় জেলা আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উনার জন্য আর্শীবাদ কামনা করেন।

প্রসঙ্গত, পজেটিভ রিপোর্ট আসার ১ ঘন্টার ব্যবধানে করোনায় আক্রান্ত হয়ে জেলার আলীকদম উপজেলার কৃষি ব্যাংক কর্মকর্তা আমিরুল আজীজ আজ শনিবার (৬ জুন) সকাল ১১ টার সময় চট্টগ্রামের আন্দরকিল্লা জেনারেল হাসপাতালের আইসিইউতে মারা যান।

আরও পড়ুন
Loading...