বীর বাহাদুরের পক্ষে প্রচারণায় নামছে বান্দরবানের শিল্পীরা

পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বান্দরবান ৩০০ নং আসনে আওয়ামী লীগ থেকে পাঁচ বার নির্বাচিত সংসদ সদস্য, কেন্দ্রিয় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর পক্ষ্যে প্রচারণার জন্য মাঠে নামছে বান্দরবানের শিল্পীরা।
সংশ্লিষ্ট সূত্র পাহাড়বার্তাকে জানান,গত শনিবার সন্ধ্যায় জেলা শহরের স্বরলিপি শিল্পী গোষ্ঠির কার্যালয়ে বান্দরবানের শিল্পীরা বীর বাহাদুরের পক্ষে প্রচারণা চালানোর জন্য নীতিগত সিদ্ধান্ত গ্রহন করে। এসময় শান্তি সারকি,কামরুনেসা খানম বেবী,জাহাঙ্গীর আলম,হিল্লোল দত্ত,পংকজ দেবনাথসহ আরো অনেক শিল্পী উপস্থিত ছিলেন। বান্দরবান জেলার সম্মিলিত সাংস্কৃতিক শিল্পী সমাজ এর ব্যানারে তারা এই প্রচারণা চালাবেন বলে জানা গেছে।
এই সময় শিল্পীরা বলেন,বীর বাহাদুর উসৈশিং এম পি বান্দরবান জেলার “বটবৃক্ষ”। উনার সুশীতল ছায়া বান্দরবানের সকল স্তরের সাংস্কৃতিক সংগঠন এবং শিল্পীরা সর্বদা পেয়েছে। আমরা উনার নেতৃত্বে আবারো এই শান্তি সম্প্রতি অক্ষুন্ন রাখতে চাই। তাই আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে বীরকে বীরের মর্যাদায় পেতে চাই। শিল্পীরা জেলার লামা,নাইক্ষ্যংছড়ি, আলীকদম, রোয়াংছড়িসহ ৭টি উপজেলায় সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন আয়োজনের মাধ্যমে বীর বাহাদুরের পক্ষে প্রচারণা চালাবেন।
এই ব্যাপারে জেলার সম্মিলিত সাংস্কৃতিক শিল্পী সমাজ এর মুখপাত্র রাজেশ দাশ পাহাড়বার্তাকে বলেন, নির্বাচনকে সামনে রেখে আমরা সিদ্ধান্ত নিয়েছি বীর বাহাদুরের পক্ষে প্রচারণা চালানোর জন্য।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।