বীর বাহাদুরের পথসভায় মানুষে ঢল

আলীকদমে বীর বাহাদুরের নির্বাচনী সভা
বান্দরবানের আলীকদমে আওয়ামী লীগের প্রার্থী বীর বাহাদুরের জনসভায় মানুষের উপচেপড়া ভীর পরিলক্ষিত হয়েছে। আজ শুক্রবার বিকেলে আলীকদম সরকারী আর্দশ প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে পথসভায় নেতাকর্মীদের স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে।
এসময় বীর বাহাদুর উশৈসিং বলেন, আগামী নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ, দেশকে ক্ষুধা ও দারিদ্রমুক্ত করা হয়েছে। আগামীতে আবার আওয়ামী লীগ নির্বাচিত হলে দেশের প্রত্যেক মানুষের জীবনমান আরও উন্নত করা হবে। ব্যাপকহারে কর্মসংস্থান, বিদেশি বিনিয়োগ হবে, আমরা সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলব। যুদ্ধাপরাধের বিচার করে দেশকে অভিশাপমুক্ত করা হয়েছে।
তিনি আরো বলেন, সারাদেশের মত বান্দরবানেও ব্যাপক উন্নয়ন হয়েছে। অর্থ অভাবে একসময় ছেলেমেয়েরা লেখাপড়া করতে পারতো না, এখন বিনামূল্যে মাধ্যমিক পর্যন্ত বই দেওয়া, রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিন।
আলীকদম উপজেলা ২০শে ডিসেম্বর ২০১৮ইং পথসভা ও গণসংযোগ শুরু করেন এবং ২১ শে ডিসেম্বর করুপপাতা, বাবুপাড়া পথসভা শেষ করে আলীকদম উপজেলায় বীর বাহাদুর উশৈসিং এর সর্বশেষ আলীকদম সরকারী আদর্শ প্রাথমিক বিদ্যালয়ের মাঠে পথসভাটি প্রত্যেক ইউনিয়নের দলীয় নেতাকর্মীদে আগমনে জনসমুদ্রে পরিণত হয়।
উক্ত পথসভায় আরও উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী,বান্দরবন জেলা পরিষদের সদস্য থোয়াইচাহ্লা মার্মা, সদস্য চিয়ং ম্রোং,সদস্য ফিলিপ ত্রিপুরা,বান্দরবান জেলা যুবলীগের সাবেক সভাপতি চৌধুরী প্রকাশ বড়ুয়া,আলীকদম উপজেলা আওয়ামী লীগের সভাপতি মংব্রাচিং মার্মা,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুংরিমং মার্মা,বান্দরবান জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদুল ইসলাম চৌধুরী রাশেদ,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন এমএ,ফোগ্য মার্মা, ফেরদৌস রহমানসহ জেলা,উপজেলা,ইউনিয়ন,ওয়ার্ডের নেতারা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।