বীর বাহাদুরের সাথে শুভেচ্ছা বিনিময় করলেন সাংবাদিকরা

বীর বাহাদুরের সাথে শুভেচ্ছা বিনিময় করলেন সাংবাদিকরা
বান্দরবান ৩০০ নং আসন থেকে ষষ্ঠবারের মত নির্বাচিত আওয়ামীলীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এর সাথে শুভেচ্ছা বিনিময় করলেন বান্দরবানে কর্মরত সংবাদকর্মীরা। সোমবার সকালে আওয়ামী লীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এর বাসভবনে এই শুভেচ্ছা বিনিময় করা হয়।
এই সময় ৩০০নং আসন থেকে সদ্য বিজয়ী আওয়ামীলীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সত্যহা পানজী ত্রিপুরা,একে এম জাহাঙ্গীর, যুগ্ন-সাধারণ সম্পাদক লক্ষীপদ দাস, আওয়ামী লীগ নেতা চৌধুরী প্রকাশ বড়ুয়া,জেলা শ্রমিক লীগের সভাপতি মো:মুছা কোম্পানী,সাধারণ সম্পাদক মো:রফিকুল ইসলাম,সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি এস বাসু দাশ, মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি কৌশিক দাশ, ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি সৈকত দাশ,মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি রাহুল বড়ুয়া ছোটন,চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি ইয়াছিনুল হাকিম চৌধুরীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন।
বীর বাহাদুরকে ফুলেল শুভেচ্ছা জানান সাংবাদিকরা
এসময় সংবাদকর্মীরা ৩০০নং আসন থেকে সদ্য বিজয়ী আওয়ামীলীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং পার্বত্য জেলা বান্দরবানের উন্নয়নে আবার ও অগ্রনী ভুমিকা রাখার আহবান জানান।
বীর বাহাদুর উশৈসিং আগামী দিনে বান্দরবানের উন্নয়নের জন্য কাজ করে যাবার আশাবাদ ব্যক্ত করেন এবং বলেন ,আগামীতে পার্বত্য জেলাগুলোর উন্নয়নে আমি কাজ করবো এবং বিশেষ করে পার্বত্য জেলার পানি সংকট দুরীকরণ,বেকার সমস্যার সমাধানে শিল্প প্রতিষ্ঠান নির্মানের উদ্দ্যেগ অব্যাহত থাকবে।
এসময় তিনি দলমত নির্বিশেষে সকলের কাছে দোয়া কামনা করে বলেন,কে এমপি,কে মন্ত্রী সেটা বড় কথা নয়,এলাকার উন্নয়নে প্রতিটি মানুষকে একসাথে কাজ করতে হবে এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আমাদের ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন পূরণ করতে হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।