বীর বাহাদুর এর উদ্যোগে থানচির দূর্গম বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে শীতবস্ত্র বিতরণ

বীর বাহাদুর এর উদ্যোগে থানচির দূর্গম বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে শীতবস্ত্র বিতরণ করা হয়
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির উদ্যোগে বান্দরবানের থানচি উপজেলার বিভিন্ন দূর্গম ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
গত শনিবার ও রবিবার বান্দরবানের থানচি উপজেলার দূর্গম রেমাক্রী , বড়মদক, ছোটমদক, ম্রাংখা, ম্রাং গ্যং , ল্যাক্রং, বুলু ইত্যাদি এলাকায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির অর্থায়নে ২হাজার পিচ কম্বল ও শিশু -বৃদ্ধাদের শীতবস্ত্র বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণ কালে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান জেলা শাখার সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ,পার্বত্য জেলা পরিষদের সদস্য থোয়হ্লা মং মার্মা,জেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মংকিং মার্মা,জেলা সেচ্চাসেবক লীগের সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ক্য হ্লা মার্মা লু প্রু,রেমাক্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উ শৈ থোই রনি,পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মং মং চিং,পৌর আওয়ামীলীগের সদস্য ডলিমং ,কো কো ওয়াই, মং চিং নুসহ স্থানীয় সুশীল সমাজের প্রতিনিধিরা। পরে থানচির দূর্গম বুলুতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির পক্ষে একটি বৌদ্ধমুর্তি ও নগদ ১৫ হাজার টাকা প্রদান করেন।
এদিকে থানচির দূর্গম রেমাক্রীর বাজারের মংসুই বলেন ,আমরা দূর্গম এলাকায় বসবাস করি, আমাদের শীতের কথা চিন্তা করে প্রতিমন্ত্রী আমাদের জন্য শীতবস্ত্র পাঠিয়ে আমাদের শীতের কষ্ট থেকে রক্ষা করছেন, এর জন্য আমরা কৃতজ্ঞ।
বড়মদক এলাকার ক্য মং শৈ বলেন, আমরা এই দূর্গম এলাকায় বসবাস করি বলে তেমন কেউ আমাদের খোঁজ খবর রাখেন না। আমাদের প্রতিমন্ত্রী বীর বাহাদুরের আন্তরিকতায় আজ আমরা শীত বস্ত্র পেলাম।
এসময় বাংলাদেশ আওয়ামীলীগ বান্দরবান জেলা শাখার সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ সরকার পার্বত্য এলাকার জন্য অত্যন্ত আন্তরিক। জননেত্রী শেখ হসিনার নির্দেশনায় পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির নেতৃত্বে সারাদেশের ন্যায় পার্বত্য এলাকায় উন্নয়নের জোয়ার বয়ছে।
এদিকে সেচ্চাসেবক লীগের সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ক্য হ্লা মার্মা লু প্রু বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির উদ্যোগে আমরা বান্দরবান থানচি উপজেলার বিভিন্ন দুর্গম ইউনিয়ন,ওয়ার্ড ও পাড়া পর্যায়ে ২ হাজার পিচ কম্বল ও বৃদ্ধ এবং শিশুদের শীত নিবারনের জন্য ১ পিচ শীতের পোশাক বিতরণ করেছি। এদিকে প্রচন্ড শীতে প্রতিমন্ত্রীর পক্ষ থেকে শীতবস্ত্র পেয়ে আত্মহারা দূর্গম থানচি বাসীরা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।