বীর বাহাদুর এর পক্ষে মনোনয়ন পত্র নিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগ

মনোনয়ন পত্র সংগ্রহ করলেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লাসহ অন্যরা
আসন্ন একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে ৩০০ নং বান্দরবান আসনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’এর পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ করলেন বাংলাদেশ আওয়ামীলীগ বান্দরবান জেলা শাখার সভাপতি ক্য শৈ হ্লা। আজ বুধবার সকালে বান্দরবান সার্ভার স্টেশনে জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম এর হাত থেকে এই মনোনয়ন পত্র সংগ্রহ করা হয়।
মনোনয়ন পত্র সংগ্রহ করার পর মতামত ব্যক্ত করতে গিয়ে বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লা বলেন, গত পাঁচবার আমরা বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে ৩০০ নং আসনে বীর বাহাদুরকে মনোনয়ন দিয়েছি এবং প্রতিবার বিপুল ভোটে নৌকা প্রতীকে বিজয় ছিনিয়ে এনেছি। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ও আমরা আওয়ামী পরিবারের সবাই একসাথে কাজ করে ৩০০নং আসনে বীর বাহাদুরকে জয়ী করে আমাদের দেশের উন্নয়নে কাজ করার জন্য জাতীয় সংসদে পাঠাবো।
মনোনয়ন পত্র সংগ্রহ করার সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লা ,সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী,
জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক অনিল কান্তি দাশ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দিলীপ কুমার বড়ুয়া,জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মং হ্ন চিং র্মামা,জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম মুন্না,জেলা আওয়ামীলীগের সদস্য মো. খলিলুর রহমান সোহাগসহ বান্দরবান জেলা আওয়ামীলীগের বিভিন্ন নেতাকর্মীরা ।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান জেলায় ২লক্ষ ৪৬ হাজার ১শত ৮৩ জন ভোটার ভোট প্রানের মাধ্যমে আগামী ৩০ ডিসেম্বর ৩০০নং আসনের এমপি নির্বাচিত করবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।